অযোধ্যায় রামের মূর্তির জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর দিতে হবে, দাবি বিজেপি সাংসদের

প্রথমবার লোকসভায় প্রতিদ্বন্দ্বিতা করেই বসপার জেতা প্রার্থীকে হারিয়ে ঘোসি আসনে সাড়া ফেলে দেন রাজভার

Updated By: Dec 28, 2018, 04:57 PM IST
অযোধ্যায় রামের মূর্তির জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর দিতে হবে, দাবি বিজেপি সাংসদের

নিজস্ব প্রতিবেদন: অযোধ্যায় রাম মন্দির তৈরি নিয়ে ক্রমশ চাপ বাড়ছে বিজেপির ওপরে। ইতিমধ্যেই অযোধ্যায় বড়সড় কর্মসূচি পালন করেছে আরএসএস ও বজরং দল। তবে এসবের থেকেও বড় সমস্যা এখন রাম লালা-র জন্য একটা ঘর। এমনটাই মনে হয়েছে উত্তর প্রদেশে বিজেপির এক সাংসদের।

আরও পড়ুন-আত্মহত্যার হুমকি দলীয় কর্মীদের, কেষ্টর গড়ে চরমে বিজেপির কোন্দল

উত্তরপ্রদেশের ঘোসির সাংসদ হরিনারায়ণ রাজভার এক আজব মন্তব্য করে বসেছেন। তাঁর মনে হয়েছে অযোধ্যায় রাম-এর মূর্তি বহুদিন ধরেই তাঁবুর মধ্যে রয়েছে। তাই তাঁর জন্য একটা ঘর চাই। ফলে প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে একটি ঘরের জন্য দাবি করেছেন বিজেপি সাংসদ।

প্রথমবার লোকসভায় প্রতিদ্বন্দ্বিতা করেই বসপার জেতা প্রার্থীকে হারিয়ে ঘোসি আসনে সাড়া ফেলে দেন রাজভার। হরিনারায়ণ রাজভার সংবাদমাদ্যমে জানিয়েছেন, দিনের পর দিন কড়া রোদ ও ঠাণ্ডার মধ্যে দাঁড়িয়ে রয়েছেন রাম। তাই তাঁর জন্য একটা ঘরের প্রয়োজন।

অযোধ্যার জেলাশসককে এক চিঠিতে বিজেপি সাংসদ লিখেছেন, দেশে গৃহহীনদের ঘর দেওয়ার ব্যাপারে কেন্দ্র বদ্ধপরিকর। ফলে জেলা প্রশাসনের উচিত প্রধানমন্ত্রী আবাস যোজনার আওতায় এক্ষুনি রামের জন্য একটি ঘরের ব্যবস্থা করে দেওয়া।

আরও পড়ুন-কেবল টিভির গ্রাহকদের জন্য সুখবর! পছন্দের চ্যানেল বেছে নিতে সময় বাড়াল ট্রাই

উল্লেখ্য, ক্ষমতায় এলে রাম মন্দির তৈরি করা হবে এমনই প্রতিশ্রুতি দিয়েছিল বিজেপি। তবে এখন দলের দাবি, বিষয়টি যেহতু শীর্ষ আদালতের বিচারাধীন তাই আদালতের ওপরেই নির্ভর করতে হবে। ফলে এনিয়ে বেজায় চটেছে শিবসেনা ও আরএসএস।

.