Rajasthan: মর্মান্তিক; ভাইয়ের দোলনার দড়িতে আটকে গেল দাদার গলা, তারপর....

Rajasthan:ঘটনার খবর পেয়েই আদিলের বাড়িতে ছুটে যায় পুলিস। তাকে সেখান থেকে তুলে এনে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা

Updated By: Oct 4, 2023, 09:15 PM IST
Rajasthan: মর্মান্তিক; ভাইয়ের দোলনার দড়িতে আটকে গেল দাদার গলা, তারপর....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দোলনায় শুয়ে সদ্যোজাত ভাই। তার দোলনা দুলিয়ে খেলছিল ১০ বছরের দাদা আদিল। দোলনা দোলাতে দোলাতেই আচমকা পা পিছলে দোলনার উপরে পড়ে গেল আদিল। আর তার গলা আটকে গেল দোলনার দড়িতে। মুহূর্তে দোলনার দড়ি ফাঁসের মতো বসে গেল আদিলের গলায়। সঙ্গে সঙ্গে নেতিয়ে পড়ল আদিল। ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারান জেলায়।

আরও পড়ুন-'দিল্লিতে যা হয়েছে তা ট্রেলার, দুমাস পর মমতা বন্দ্যোপাধ্যায় পিকচার দেখাব'

ঘটনার খবর পেয়েই আদিলের বাড়িতে ছুটে যায় পুলিস। তাকে সেখান থেকে তুলে এনে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। চাবরা থানার এসআই ছোটনলাল সংবাদমাধ্যমে বলেন, গলায় ফাঁস লেগে যাওয়ার বমি করতে করতে জ্ঞান হারিয়ে যায় আদিল। পুলিস তাকে উদ্ধার করে হাসপাতালে আনলেও তাকে বাঁচানো যায়নি।

প্রায় এরকমই এক ঘটনা ঘটে উত্তরপ্রদেশের জালাউন জেলায়। গত সেপ্টেম্বর মাসে ১৩ বছরের একটি ছেলে আত্মহত্যার অভিনয় করছিল। তাতেই গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়। সবচেয়ে দুঃখজনক ঘটনা হল ছেলেটি যখন টুলের উপরে দাঁড়িয়ে গলায় ফাঁস লাগিয়ে ফাঁসি দেওয়ার অভিনয় করছিল তখন তা দেখতে পায়নি তার মা। কারণ তার মা চোখে ভালোভাবে দেখাতে পান না। ছেলেটির ভাইবোনরা ওই দৃশ্য দেখে চিত্কার করে ওঠে। তখনই আসপাশের লোকজন ছুটে এসে ছেলেটিকে উদ্ধার করে। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.