Abhishek Banerjee: 'দিল্লিতে যা হয়েছে তা ট্রেলার, দুমাস পর মমতা বন্দ্যোপাধ্যায় পিকচার দেখাব'

২ দিনের প্রতিবাদ কর্মসূচি শেষ। কলকাতায় ফিরলেন অভিষেক। বললেন, গিরিরাজ সিং যে দাবিটা করছেন, সেই দাবি এক মিনিটে নস্যাৎ যদি করতে দিতে হয়,সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনা উচিত'।

Updated By: Oct 4, 2023, 08:29 PM IST
Abhishek Banerjee: 'দিল্লিতে যা হয়েছে তা ট্রেলার, দুমাস পর মমতা বন্দ্যোপাধ্যায় পিকচার দেখাব'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: দিল্লি থেকে কলকাতায় ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন,  'গিরিরাজ সিং যে দাবিটা করছেন, সেই দাবি এক মিনিটে নস্যাৎ যদি করতে দিতে হয়,সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনা উচিত'।

আরও পড়ুন:  Abhishek Banerjee: অভিষেককে সমনে এখনই স্থগিতাদেশ নয়; 'তদন্তে সহযোগিতা করুন', বলল ডিভিশন বেঞ্চ

বকেয়া আদায়ের লক্ষ্যে 'মিশন দিল্লি'। গতকাল, মঙ্গলবার কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের দাবিতে কৃষি ভবনে ধরনায় বসেন তৃণমূলের সাংসদ, বিধায়করা। নেতৃত্বে অভিষেক বন্দ্যোপাধ্যায়।  তারপর? স্রেফ টেনে হিঁচড়ে বের করাই নয়, তিন বাসে চাপিয়ে অভিষেক, কল্যাণ, দোলাদের তুলে নিয়ে যায় পুলিস। রাতেই অবশ্য ছাড়া পান সকলে।

বাইরে ততক্ষণে ভিড় জমে গিয়েছে তৃণমূল কর্মী-সমর্থকদের। বিমানবন্দরে সাংবাদিক সম্মেলনে অভিষেক বলেন, 'আমরা ৬টা পৌঁছেছি পৌঁছয় কৃষিভবনে। প্রায় ১ ঘণ্টা অপেক্ষা করার পর, আমাদের রাজ্যসভার সাংসদ ডেরেক ও'ব্রায়েন ও লোকসভা সাংসদ মহুয়া মৈত্র। দু'জনেই আলাদা করে প্রতিমন্ত্রীর সঙ্গে দেখা করতে যায়। তখন নিরাপত্তার দায়িত্বে যাঁরা ছিলেন, তারা এসে বললেন এইমাত্র প্রতিমন্ত্রী বেরিয়ে গেলেন। উনি যদি অপেক্ষাই করেছেন, আমরা তো অপেক্ষা করার সময়ে ৪ টে ফেসবুক লাইভ করেছি, ইনি করেননি কেন'?

এদিকে কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিংয়ের দাবি, 'কৃষি মন্ত্রকে আমাদের যে প্রতিমন্ত্রী আছেন, স্বাধী নিরঞ্জন জ্যোতিজি, সময় দিয়ে রাত সাড়ে আটটা পর্যন্ত বসেছিলেন। না কোনও সাংসদ, না মন্ত্রী দেখা করতে এসেছে। ৫০০ লোক নিয়ে যাবে, আর যেখানে, সেখানে বিশৃঙ্খলতা তৈরি করবেন। চুরি ঢাকার জন্য় এই বিশৃঙ্খলা তৈরি করছে তৃণমূল'।

অভিষেকের বক্তব্য,  'গিরিরাজ সিং যে দাবিটা করছেন, সেই দাবি এক মিনিটে নস্যাৎ যদি করতে দিতে হয়,সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনা উচিত। যে সিসিটিভি ফুটেজটা কৃষি ভবনে রয়েছে, সেটা তৃণমূলের সরকার অধীনে পড়ে না। সেটা সিআইএসএফ, দিল্লি পুলিস এবং কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রকের অধীনে পড়ে। সেটা সিআইএসএফ, দিল্লি পুলিস এবং কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রকের অধীনে পড়ে'। সঙ্গে হুঁশিয়ারি, 'দিল্লিতে যা হয়েছে তা ট্রেলার, দুমাস পর মমতা বন্দ্যোপাধ্যায় পিকচার দেখাব'।

আরও পড়ুন: Manik Bhattacharya: অধ্যাপনা না করেই অধ্যক্ষ! মানিকের বিরুদ্ধে হাইকোর্টে তাঁর ছাত্ররাই...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.