তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর বাথরুমও এবার বুলেটপ্রুফ

মুখ্যমন্ত্রী বলে কথা। তাও আবার রাজ্যের নাম যদি হয় তেলেঙ্গানা। তাই একেবারে নিশ্চিদ্র নিরাপত্তাব্যবস্থা। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের বাথরুমেও বসানো হল বুলেটপ্রুফ কাঁচ। ক দিন আগে রাওয়ের নিরাপত্তা নিয়ে বৈঠকে দেখা যায় একমাত্র বাথরুম ছাড়া সবেতেই নিরাপত্তাব্যবস্থা একেবারে আটোসাঁটো। তারপরই তাঁর বাথরুমকেও বুলেটপ্রুফ কাঁচে মুড়ে দেওয়া হল।

Updated By: Nov 23, 2016, 01:41 PM IST
তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর বাথরুমও এবার বুলেটপ্রুফ

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রী বলে কথা। তাও আবার রাজ্যের নাম যদি হয় তেলেঙ্গানা। তাই একেবারে নিশ্চিদ্র নিরাপত্তাব্যবস্থা। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের বাথরুমেও বসানো হল বুলেটপ্রুফ কাঁচ। ক দিন আগে রাওয়ের নিরাপত্তা নিয়ে বৈঠকে দেখা যায় একমাত্র বাথরুম ছাড়া সবেতেই নিরাপত্তাব্যবস্থা একেবারে আটোসাঁটো। তারপরই তাঁর বাথরুমকেও বুলেটপ্রুফ কাঁচে মুড়ে দেওয়া হল।

আরও পড়ুন- চোখের নিমেষে উধাও ৩.৫ কোটি টাকার বাতিল নোট!

বৃহস্পতিবারই হায়দ্রাবাদের বেগমপেটে মুখ্যমন্ত্রীর সরকারী বাংলোয় চলে যাচ্ছেন রাও। সেই প্রাসাদপ্রমাণ বাংলোর জানালা ও ভেন্টিলেটরে বুলেটপ্রুফ কাঁচের ব্যবস্থা করা হল। গোটা বাংলোয় ৫০ জনের মত নিরাপত্তারক্ষী থাকছেন। সঙ্গে মাইন-প্রুফ দাড়ি। মুখ্যমন্ত্রীর বাসভবনে ঢুকতে গেলে মোবাইল ফোন, ঘড়ি, সহ যে কোনও ধাতব বস্তু বাইরে জমা রেখে আসতে হবে।

আরও পড়ুন- ৩১ ডিসেম্বর পর্যন্ত ডেবিট কার্ড ব্যবহারে কোনও সার্ভিস চার্জ নয় : অর্থমন্ত্রক

.