Bhupesh Baghel: বেটিং অ্যাপের ৫০৮ কোটি টাকা নিয়েছেন মুখ্যমন্ত্রী! বিস্ফোরক অভিযোগ ইডি-র...

এই মহাদেব বেটিং অ্যাপের বিজ্ঞাপন করার জন্য় ইডি-র জেরার মুখে পড়েছেন রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, কপিল শর্মার মতো বলিউডের তারকারা। বাদ গেলেন না ভোটমুখী ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীও।

Updated By: Nov 3, 2023, 10:32 PM IST
Bhupesh Baghel: বেটিং অ্যাপের  ৫০৮ কোটি  টাকা নিয়েছেন মুখ্যমন্ত্রী! বিস্ফোরক অভিযোগ ইডি-র...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দোরগোড়ায় বিধানসভা ভোট। ইডির নজরে এবার কংগ্রেসশাসিত ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল! কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, আরবে মহাদেশ বেটিং অ্য়াপের কর্মকর্তাদের কাছ থেকে ৫০৮ কোটি টাকা নিয়েছেন তিনি। 

আরও পড়ুন:  Elvish Yadav:'গুরগাঁও-নয়ডায় সাপের বিষ বিক্রি করে এলভিস, ৭ বছরের জেল হওয়া উচিত'

এই মহাদেব বেটিং অ্যাপের বিজ্ঞাপন করার জন্য় ইডি-র জেরার মুখে পড়েছেন রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, কপিল শর্মার মতো বলিউডের তারকারা। বাদ গেলেন না ভোটমুখী ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীও।

ইডি-র তরফে বিবৃতিতে উল্লেখ, মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে যে সংস্থার মাধ্যমে টাকা পাঠানো হত, সেই সংস্থার এক ব্য়ক্তি ধরা পড়েছে। নাম, অসীম দাস।  ছত্তিশগড়ে কংগ্রেসকে টাকা দেওয়ার জন্য আরব থেকে তাঁকে পাঠানো হয়েছিল ভারতে। ধৃতের কাছ থেকে নগদ ৫ কোটি ৩৯ লক্ষ টাকাও পাওয়া গিয়েছে। 

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, অসীমের ফোনের ফরেনসিক পরীক্ষা ও শুভম সোনির পাঠানোর একটি ইমেল পরীক্ষা করে জানা গিয়েছে, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী  ভুপেশ বাঘেল নিয়মিত টাকা পাঠানো হয়েছে। 

এদিকে বিজেপির বিরুদ্ধে পাল্টা রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ করেছেন ছত্তিশগড়ের উপমুখ্যমন্ত্রী টিএস সিং দেও। তাঁর দাবি, ভোটের আগে প্রত্যাশিত রাজনীতি করছে। ইডিকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে। আমরা কীভাবে বিশ্বাস করব'?

আরও পড়ুন:  UP Murder: ফের যোগী-রাজ্যে নির্মমতা! দলিত মহিলাকে ধর্ষণ করে টুকরো টুকরো দেহ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.