Raipur Horror: শপিং মলের তিনতলায় বাবার কোল থেকে নীচে পড়ে গেল দুধের শিশু, মুহূর্তেই সব শেষ

Raipur Horror: ঘটনার পরপরই মলের সব দোকান বন্ধ করে দেওয়া হয়। মলে আসা অনেকেই তাদের সন্তানদের খুঁজতে শুরু করেন। কয়েক মিনিট হুড়োহুড়ির পর নিঃস্তব্ধ হয়ে যায় গোটা মল

Updated By: Mar 20, 2024, 03:06 PM IST
Raipur Horror: শপিং মলের তিনতলায় বাবার কোল থেকে নীচে পড়ে গেল দুধের শিশু, মুহূর্তেই সব শেষ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক বোধহয় একেই বলে। বাবার কোল থেকে পড়ে গেল এক বছরের শিশু। এতটুকু শুনে কিছু বোঝা যাবে না। বাবার কোল থেকে কোনওভাবে ওই দুধের শিশু পড়ে গেল ৪০ ফুট নীচে। ঘটনাস্থলেই মৃত্যু হল শিশুটির। মর্মান্তিক ওই ঘঠনা ঘটেছে ছত্তীসগঢ়ের রাজধানী রায়পুরের একটি মলে।

আরও পড়ুন-টাকা ধার নেওয়ার পর ভয়ঙ্কর কাণ্ড, প্রতিবেশী মহিলার ২ সন্তানের গলা কেটে দিল চেনা যুবক

কীভাবে এমন দুর্ঘটনা? এখনওপর্য়ন্ত জানা গিয়েছে ওই শিশুটির বাবা এসকেলেটরে মলের থার্ড ফ্লোর থেরে নীচে নামছিলেন। বাচ্চাটি ছিল তার কোলে। কোনওক্রমে বাচ্চাটি তার হাত ফসকে নীচে পড়ে য়ায়। সিসিটিভির ফুটে দেখা গিয়েছে শিশুটির বাবা শিশুটিকে কোলে নিয়ে আছেন আর অন্য হাতে তিনি তাঁর ৫ বছরের মেয়ের হাত ধরে রয়েছে। এভাবেই তারা এসকেলেটরে পা রাখার চেষ্টা করেন। আর মুহূর্তে তার পা ব্যালান্স হারিয়ে ফেলে। আর তাঁর হাত ফসকে প্রায় ৪০ ফুট নীচে পড়ে যায় শিশুটি। নীচের ফ্লোরে পড়ে যাওয়ার পরই চারদিকে হইচই পড়ে যায়। চেষ্টা হয়েছিল শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার কিন্তু তার আগেই সব শেষ। তবে হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। আচমকাই ঘটে যাওয়া ওই ঘটনায় শিশুটির মা অচৈতন্য হয়ে যান।

ঘটনার পরপরই মলের সব দোকান বন্ধ করে দেওয়া হয়। মলে আসা অনেকেই তাদের সন্তানদের খুঁজতে শুরু করেন। কয়েক মিনিট হুড়োহুড়ির পর নিঃস্তব্ধ হয়ে যায় গোটা মল। প্রায় এরকমই এক ঘটনা ঘটেছিল গতবছর। মহারাষ্ট্রের কল্যাণে এক ব্য়ক্তির হাত ফসকে রেল লাইনের পাশে এক ড্রেনে পড়ে যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.