Delhi: একটি পলিথিনে কাটা মুণ্ডু, অন্যটিতে কুচি কুচি করে কাটা দেহাংশ! শ্রদ্ধা ওয়ালকর কাণ্ডের ছায়া?

Shraddha Walkar-like Murder Delhi: ডিসিপি নর্থ সাগর সিং কালসি বলেছেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে যে দেহটি উদ্ধার হয়েছে সেটি ৩৫ থেকে ৪০ বছর বয়সী কোনও ব্যক্তির!

Updated By: Jul 12, 2023, 06:49 PM IST
Delhi: একটি পলিথিনে কাটা মুণ্ডু, অন্যটিতে কুচি কুচি করে কাটা দেহাংশ! শ্রদ্ধা ওয়ালকর কাণ্ডের ছায়া?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির যমুনা খাদার অঞ্চল থেকে দিল্লি পুলিস প্ল্যাস্টিক ব্যাগে ভরা কুচি কুচি করে কাটা দেহখণ্ড উদ্ধার করেছে। পুলিস খুনের মামলা দায়ের করে ঘটনার তদন্ত আরম্ভ করেছে। এই ঘটনা শ্রদ্ধা ওয়ালকর কাণ্ডের ঘটনা মনে করিয়ে দিচ্ছে। যে-ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। ডিসিপি নর্থ সাগর সিং কালসি বলেছেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে যে দেহটি উদ্ধার হয়েছে সেটি ৩৫ থেকে ৪০ বছর বয়সী কোনও ব্যক্তির!

আরও পড়ুন: Himachal Pradesh: স্বর্গীয় চন্দ্রতালে ভয়ংকর বিপদে পর্যটকদল! উদ্ধারে ব্যর্থ হওয়ায় দুঃখিত মুখ্যমন্ত্রী...

দুটি কালো পলিথিন পাওয়া গিয়েছে। একটি পলিথিনের ভিতের মুণ্ডু ছিল, অন্যটিতে ছিল দেহের বাকি অংশ। মৃতের মুণ্ডুতে লম্বা চুল থাকায় আপাতত মনে করা হচ্ছে, এটি কোনও মহিলার দেহ। তবে এখনও বিষয়টি তদন্ত সাপেক্ষ। তদন্ত শুরুও হয়েছে। স্থানীয় মানুষদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার একটা দিশা পেতে চাইছে পুলিস।  
ফরেন্সিক টিমও সারাক্ষণ তদন্ত সংক্রান্ত কাজ এগিয়ে নিয়ে চলেছে। অর্থ ফরেন্সিক টিম মৃতের লিঙ্গ নির্ধারণ করবে। এবং আরও আনুষঙ্গিক সব তথ্য সংগ্রহের কাজও চলছে।

পাশাপাশি অন্য একটি খুনের ঘটনাতেও পুলিসের ভুরু কুঁচকে উঠছে। যমুনা খাদার অঞ্চল থেকে যে দেহ পাওয়া গিয়েছে, সেই ব্যক্তির খুনের সঙ্গে কি কোনও সংযোগ রয়েছে এই খুনটির? পরের ঘটনায় খুন হয়েছেন যিনি তাঁকে শনাক্ত করা গিয়েছে। তিনি বছর কুড়ির এক তরুণ, নাম রাজ কুমার। আসফাক ও মিরাজ নামের দুই ব্যক্তি রাজ কুমারকে একাধিকবার ছুরিকাঘাত করেছে। পুলিস জানতে পেরেছে, রাজ কুমার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। আর, যে দুই অভিযুক্ত তাঁকে খুন করেছে বলে মনে করা হচ্ছে, তারা দুজনেই রাজ কুমারের প্রেমিকার আত্মীয়। রাজ কুমার আদতে বিহারের বাসিন্দা হলেও তিনি থাকতেন উত্তর দিল্লিতে।

আরও পড়ুন: ভয়ংকর স্রোতের প্লাবনে শিউরে উঠছে জনপদ! ফুঁসছে নদী, বইছে কাদাস্রোত, বাড়ছে মৃত্যু...

২০২২ সালে বছর আঠাশের শ্রদ্ধা ওয়ালকর কাণ্ডে কেঁপে উঠেছিল গোটা দেশ। তাঁর লিভ-ইন পার্টনার আফতাব পুনাওয়ালা শ্বাসরোধ করে তাঁকে খুন করে তাঁর দেহ টুকরো টুকরো করে কাটে। পরে তা রেফ্রিজারেটরে রাখে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.