রাহুলকে কটাক্ষ করে ঢোঁক গিললেন খুরশিদ

"দলের গুরুত্বপূর্ণ পদে থাকলেও সেভাবে দায়িত্ব নিচ্ছেন না রাহুল গান্ধী! এমনকী, নতুন প্রজন্মকে কোনও নতুন দিশাও দেখাতে পারছেন না তিনি!" একের পর এক নির্বাচনী পরাজয়ে ধ্বস্ত কংগ্রেস শিবিরে নতুন করে অনিশ্চয়তা তৈরি করল সলমন খুরশিদের এই বক্তব্য।

Updated: Jul 10, 2012, 12:50 PM IST

"দলের গুরুত্বপূর্ণ পদে থাকলেও সেভাবে দায়িত্ব নিচ্ছেন না রাহুল গান্ধী! এমনকী, নতুন প্রজন্মকে কোনও নতুন দিশাও দেখাতে পারছেন না তিনি!" একের পর এক নির্বাচনী পরাজয়ে ধ্বস্ত কংগ্রেস শিবিরে নতুন করে অনিশ্চয়তা তৈরি করল সলমন খুরশিদের এই বক্তব্য। গতকাল একটি সংবাদপত্রে একান্ত সাক্ষাত্‍কার দেওয়ার সময় উত্তরপ্রদেশের বিশিষ্ট কংগ্রেস নেতা তথা কেন্দ্রীয় আইন ও সংখ্যালঘু বিষয়কমন্ত্রী বলেন, দলের বর্তমান সংকটের নিরসনে এআইসিসি`র নবীনতম সাধারণ সম্পাদক নতুন কোনও দিশানির্দেশিকা দেননি। ফলে ক্রমশই দিশাহীনতার শিকার হচ্ছে কংগ্রেস।
সঙ্গত কারণেই আজ খুরশিদের এই বক্তব্য প্রচারিত হওয়ার পর রাজধানীর রাজনৈতিক মহলে বিতর্কের ঝড় ওঠে। পরিস্থিতি সামলাতে এদিন দুপুরে সাংবাদিক বৈঠক করে খুরশিদ বলেন, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। খুরশিদের দাবি, তিনি বলেছিলেন ২০১৪ সালের লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে নতুন প্রজন্মের উপর বিশেষ গুরত্ব দেওয়া উচিত। ফারুকবাদের কংগ্রেস নেতার দাবি, তিনি কখনওই বলেননি রাহুল গাঁধী দায়িত্ব নিতে চান না। পাশাপাশি, সাক্ষাত্কারে কংগ্রেসকে তিনি `দিশাহীন` বলেননি বলেও দাবি করেছেন সলমন খুরশিদ।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close