দলিত মৃত্যু যোগী রাজ্যে! ইটের আঘাতে বাবা ও ছেলেকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা

ইতিমধ্যেই অভিযুক্ত মোতিরাম ও সঞ্জয়কে গ্রেফতার করেছে পুলিস। বাকিদের উদ্দেশ্যে তল্লাশি চলছে।

Updated By: Jun 8, 2020, 02:01 PM IST
দলিত মৃত্যু যোগী রাজ্যে! ইটের আঘাতে বাবা ও ছেলেকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তি ভাগাভাগির বিবাদের জেরে দলিত বাবা ও ছেলেকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা। উত্তরপ্রদেশের মোরাদাবাদের হনুমান নগরে দলিত কিষান লাল ও তাঁর ছেলে রাজেশের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করেছে পুলিস। ৫২ বছরের কিষান লালের দেহ ঘরের ভিতরেই পড়েছিল, কিন্তু বছর বাইশের রাজেশের দেহ মিলেছে বাড়ি থেকে ২০০ মিটার দূরে একটি স্থানে।
 ১০ থেকে ১৫ জন মিলে বাড়িতে ঢুকে পিটিয়ে মেরেছে বাবা ও ছেলেকে। এমনটাই খবর মিলেছে পুলিসের তরফে। কিষন লালের মেয়ে গুড়িয়ার অভিযোগ, প্রতিবেশীরা তাঁর বাড়িতে ঢুকে এসে প্রথমেই রাজেশকে মারতে শুরু করে। রাজেশ মানসিক ভারসাম্যহীন ছিল। তারপর অসুস্থ কিষান লালকে পিটিয়ে মেরে ফেলে ওরা। শনিবারের এই ঘটনার পর  বাবা ও ছেলের মৃতদেহকে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: ফের উত্তপ্ত সোপিয়ান, গুলির লড়াইয়ে গত ২৪ ঘণ্টায় নিকেশ ৯ হিজবুল জঙ্গি

মাঝোলা পুলিসের এসএইচও রাকেশ কুমার সিং জানিয়েছেন , পুলিস পৌঁছানোর আগেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। মোরাদাবাদের এসপি অমিত আনন্দের কথা অনুসারে, বাবা ও ছেলেকে বারবার ইট দিয়ে আঘাত করে মেরে ফেলেছে দোষীরা। ৩০৪ ধারা ও তার সঙ্গে তফসিলি জাতি ও উপজাতিদের নৃশংসতা রোধের ধারায় মামলা রুজু হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত মোতিরাম ও সঞ্জয়কে গ্রেফতার করেছে পুলিস। বাকিদের উদ্দেশ্যে তল্লাশি চলছে।

.