অনলাইনে অর্ডার দেওয়া খাবার নিতে দরজা খুলতেই টেনে নিয়ে গিয়ে গুলি যুবককে

গুলির শব্দ পেয়ে দৌড়ে নীচে নেমে আসেন অমিতের বন্ধুরা। কিন্তু তাদের বন্দুক দেখিয়ে রুখে দেয়

Updated By: Jun 14, 2019, 01:28 PM IST
অনলাইনে অর্ডার দেওয়া খাবার নিতে দরজা খুলতেই টেনে নিয়ে গিয়ে গুলি যুবককে

নিজস্ব প্রতিবেদন: নীচের তলায় দরজার বেল শুনে নীচে নামতেই বিপত্তি। হামলাকারীদের খপ্পরে পড়ে গেলেন দিল্লির বিকাশপুরীর এক তরুণ। বছর ৩৫ এর অমিত কোচার ভেবেছিলেন অনলাইনে অর্ডার দেওয়া খাবার এসে গিয়েছে। শেষপর্যন্ত খুনই হয়ে গেলেন অমিত।

আরও পড়ুন-পদত্যাগ করলেন উত্তরবঙ্গ মেডিক্যালের মনোরোগ বিভাগের প্রধান, আন্দোলনে অনড় জুনিয়র ডাক্তাররা

বৃহস্পতিবার দুই বন্ধুর সঙ্গে নিজের বাড়িতে বসেছিলেন অমিত কোচার। তাদের জন্য অনলাইনে খাবারের অর্ডারও দেন। কোচারের স্ত্রী ছিলেন অফিসে। এমন সময় নীচের তলার দরজায় বেল বেজে ওঠে।

অনলাইনে অর্ডার দেওয়া খাবার এসেছে ভেবে তা আনতে নীচে নামেন অমিত। দরজা খুলতেই তাঁকে চেপে ধরে কয়েকজন হামলাকারী। জানা যাচ্ছে অমিতকে টেনেহিঁচড়ে একটি গাড়িতে নিয়ে গিয়ে তোলে তারা। এরপরই তাকে বেশকয়েকটি গুলি করা হয়। গাড়ির মধ্যেই তাঁর মৃত্যু হয়।

গুলির শব্দ পেয়ে দৌড়ে নীচে নেমে আসেন অমিতের বন্ধুরা। কিন্তু তাদের বন্দুক দেখিয়ে রুখে দেয়। বিকাশপুরী পুলিস সূত্রে খবর, হামলাকারীরা অমিতের সঙ্গে কথা বলার সময়েই তাঁকে গুলি করে।

আরও পড়ুন-NRS-কাণ্ডে দেশজুড়ে এককাট্টা চিকিত্সকরা, প্রতিবাদ দিল্লি, বেঙ্গালুরু, মুম্বইয়েও

গুরুগ্রামে একটি কলসেন্টারে কাজ করতেন অমিত। বর্তমানে তার কোনও কাজ ছিল না। তাঁর স্ত্রী কাজ করতেন একটি কল সেন্টারে। পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, এখনও কথা বলার মতো অবস্থায় নেই অমিতের স্ত্রী। তবে তার দুই বন্ধুকে জেরা করা হচ্ছে। এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

.