ছুটি না পাওয়ায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা রোহতকের চিকিত্সকের

শুক্রবার, রোহতক পুলিস স্টেশনের এসএইচও ইনস্পেক্টর কৈলাস চাঁদের জানান, ওই প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধানের কাছে বোনের বিয়ের জন্য ছুটির আর্জি জানিয়েছিলেন ওঙ্কার নামে ওই চিকিত্সক

Updated By: Jun 15, 2019, 10:41 AM IST
ছুটি না পাওয়ায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা রোহতকের চিকিত্সকের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দেশজুড়ে ডাক্তার বিক্ষোভের মাঝে মৃত্যু হল রোহতকের এক চিকিত্সকের। বোনের বিয়েতে ছুটি না দেওয়ায় ৩০ বছর বয়সী ওই চিকিত্সক আত্মহত্যা করেন বলে জানা যাচ্ছে। ঘটনাটি ঘটেছে রোহতকের পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স-এ।

শুক্রবার, রোহতক পুলিস স্টেশনের এসএইচও ইনস্পেক্টর কৈলাস চাঁদের জানান, ওই প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধানের কাছে বোনের বিয়ের জন্য ছুটির আর্জি জানিয়েছিলেন ওঙ্কার নামে ওই চিকিত্সক। কিন্তু তাঁর আর্জি খারিজ করে অভব্য আচরণ করার অভিযোগ ওঠে বিভাগীয় প্রধানের বিরুদ্ধে। ওঙ্কারের পরিবারও অভিযোগ করে, তাঁকে প্রায়শই মানসিক নির্যাতন চালাতেন বিভাগীয় প্রধান।

আরও পড়ুন- তান্ত্রিকের সঙ্গে যৌন সংসর্গে সম্মত না হওয়ায় স্ত্রীকে জলে ডুবিয়ে মারল স্বামী

পুলিস জানায়, ছুটি না পাওয়ায় কর্নাটকের ওই চিকিত্সক হোস্টেলের সেলিংয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। যদিও কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তদন্তে নেমেছে পুলিস। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায় নি। অভিযুক্তদের গ্রেফতারে আন্দোলনে নেমেছেন ওঙ্কারের সহকর্মীরা।  

.