টিকিট না মেলায় পার্টি অফিসের চেয়ার নিয়ে উধাও বিধায়ক

মহারাষ্ট্র সেন্ট্রাল এলাকায় সক্রিয় প্রভাব রয়েছে কংগ্রেস বিধায়ক আব্দুল সাত্তারের। ঔরঙ্গবাদ লোকসভা কেন্দ্র থেকে দাঁড়ানোর আর্জি জানিয়েছিলেন তিনি

Updated By: Mar 27, 2019, 01:30 PM IST
টিকিট না মেলায় পার্টি অফিসের চেয়ার নিয়ে উধাও বিধায়ক
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: টিকিট মেলেনি। তাই, পার্টি অফিসের চেয়ার নিয়ে উধাও কংগ্রেসের বিধায়ক। প্রশ্ন করা হলে তাঁর সাফ উত্তর, “আমার চেয়ার আমি নিয়ে গিয়েছি। কারওর কিছু বলার আছে!” এমন কাণ্ড ঘটালেন সেন্ট্রাল মহারাষ্ট্রের কংগ্রেস নেতা আব্দুল সাত্তার।

মহারাষ্ট্র সেন্ট্রাল এলাকায় সক্রিয় প্রভাব রয়েছে কংগ্রেস বিধায়ক আব্দুল সাত্তারের। ঔরঙ্গবাদ লোকসভা কেন্দ্র থেকে দাঁড়ানোর আর্জি জানিয়েছিলেন তিনি। ঔরঙ্গবাদ তো দূর কোনও কেন্দ্র থেকে তাঁকে টিকিট দেওয়া হয়নি। ক্ষোভে দল ছাড়ার হুঁশিয়ারি দেন সাত্তার। মঙ্গলবার, কংগ্রেস ও এনসিপি জোটের স্থানীয় নেতারা শাহগঞ্জের গান্ধী ভবনে বৈঠক করার পরিকল্পনা করলে, ওখান থেকে অনুগামীদের নিয়ে ৩০০টি চেয়ার তুলে নিয়ে যান সাত্তার। এর পর এনসিপি-র অফিসে বৈঠক সারেন জোট নেতারা।

আরও পড়ুন- ক্ষেপণাস্ত্র দিয়ে মহাকাশে উপগ্রহ ধ্বংস করল ভারত, ঘোষণা মোদীর

আব্দুল সাত্তারের পরিবর্তে ঔরঙ্গবাদ কেন্দ্রে দাঁড় করানো হয়েছে, সুভাষ ঝামবাদকে। এই বিবাদ নিয়ে সরাসরি মুখ খোলেননি ঝামবাদ। তাঁর বক্তব্য, চেয়ারের প্রয়োজন ছিল তাই সাত্তার নিয়ে গিয়েছে। এতে আমরা আশাহত নই। সাত্তার কংগ্রেসে রয়েছেন। ওনার ইস্তফাপত্র গ্রহণ করা হয়নি। তবে, সাত্তার বলেছেন, কংগ্রেসের মিটিংয়ের জন্য আমি চেয়ার দিয়েছিলাম। দল নেই, তাই চেয়ার নিয়ে এসেছি। যিনি ভোটে লড়ছেন, তিনিই চেয়ার নিয়ে এসে বৈঠক করুন। 

.