গানের সুরে BJP-কে বিঁধলেন দোলা, তাল মেলালেন JP Nadda

রাজ্যসভা থেকে ৭২ জন সাংসদের অবসর উপলক্ষ্যে নিজের বাসভবনে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন রাজ্যসভার চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু

Updated By: Apr 2, 2022, 02:09 PM IST
গানের সুরে BJP-কে বিঁধলেন দোলা, তাল মেলালেন JP Nadda

নিজস্ব প্রতিবেদন: এবার গানের সুরে শাসকদলকে কৌশলী বার্তা দিলেন তৃণমূল সাংসদ দোলা সেন। একঝাঁক শাসক-বিরোধী সাংসদদের সামনে গান ধরলেন, 'বিধির বাঁধন কাটবে তুমি এমন শক্তিমান...'। 

দোলা সেন যখন গান গাইছেন, তখন দর্শক আসনে বসে তার সঙ্গে তাল মেলালেন স্বয়ং জে পি নাড্ডা। বাংলার জামাই হওয়ার সুবাদে বাংলা বেশ ভালোই বোঝেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি। যদিও দোলা সেন কেন এই গান গাইলেন তা বুঝেছেন কি না সে প্রশ্নের উত্তর মেলেনি।

আরও পড়ুন: Russia-Ukraine War: রাশিয়ার ভুখণ্ডে আক্রমণ ইউক্রেনের! ধ্বংস রাশিয়ার জ্বালানি ডিপো

রাজ্যসভা থেকে ৭২ জন সাংসদের অবসর উপলক্ষ্যে নিজের বাসভবনে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন রাজ্যসভার চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু। সেখানেই গান, গিটার, কবিতা সহযোগে বিভিন্ন অনুষ্ঠান পরিবেশন করেন রুপা গাঙ্গুলি, বন্দনা চৌহান, শান্তনু সেন-সহ রাজ্যসভার সাংসদরা। অনুষ্ঠান পরিকল্পনা এবং পরিচালনার দায়িত্বে ছিলেন তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়। 

 

এই পুরোদস্তুর সাংস্কৃতিক অনুষ্ঠানকেই রবীন্দ্রসঙ্গীতের মাধ্যমে রাজনৈতিক বার্তার মঞ্চ বানিয়ে নিলেন দোলা। দোলা সেন জানিয়েছেন, সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি এবং অনুষ্ঠানের স্থানের তাৎপর্য মাথায় রেখেই গানটা বেছে নিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.