Faridabad Shocker: দুধের শিশুর কান্নায় ভাঙে ঘুম, দেড় বছরের ছেলের নাক-মুখ ফাটিয়ে মারল 'জন্মদাতা' বাবা!

Faridabad Shocker: অভিযুক্তের স্ত্রী গিয়েছিলেন তাঁর বাপের বাড়ি। রাখিতে তাঁর ভাইকে রাখি পরাতে। তাঁর সঙ্গেই গিয়েছিল দম্পতির আরেক সন্তান। বাড়িতে তাই বাবার সঙ্গে একাই ছিল দেড় বছরের ওই শিশুটি। 

Updated By: Aug 13, 2022, 03:00 PM IST
Faridabad Shocker: দুধের শিশুর কান্নায় ভাঙে ঘুম, দেড় বছরের ছেলের নাক-মুখ ফাটিয়ে মারল 'জন্মদাতা' বাবা!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাখিবন্ধনে মা একটু মামাবাড়ি গিয়েছিল। তাই বাবার কাছেই ছিল দেড় বছরের একরত্তি। বাবার সাথেই ঘুমাচ্ছিল সেও। কিন্তু হঠাত্ ঘুম ভেঙে উঠে মাকে দেখতে না পেয়ে বা হয়তো খিদেতেই কেঁদে ওঠে শিশুটি। দেড় বছরের ছেলের কান্নায় ঘুম ভেঙে যায় বাবার। বিরক্ত হয় সে। কিন্তু অবুঝ মন কি আর অতশত বোঝে! পাড়া-পড়শিরাও শুনতে পাচ্ছিলেন, শিশুর কান্না। কিন্তু আচমকাই সব চুপ। হঠাত্ই কান্না থেমে যায় দেড় বছরের ওই দুধের শিশুর। কী হল? সন্দেহ হতেই ছুটে আসেন পড়শিরা। আর তারপর তাঁরা যে বীভত্স দৃশ্য দেখলেন, তা বোধহয় দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি কেউ-ই। 

কান্নাকাটি করে বাবার ঘুমে বিরক্ত করে ফেলেছিল দেড় বছরের একরত্তি। আর সেই কারণেই রাগের মাথায় দেড় বছরের দুধের শিশুকে মেরেই ফেলল 'জন্মদাতা' বাবা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদে। অভিযুক্তের স্ত্রী গিয়েছিলেন তাঁর বাপের বাড়ি। রাখিতে তাঁর ভাইকে রাখি পরাতে। তাঁর সঙ্গেই গিয়েছিল দম্পতির আরেক সন্তান। বাড়িতে তাই বাবার সঙ্গে একাই ছিল দেড় বছরের ওই শিশুটি। তখনই ঘটে এঘটনা। বাবার ঘুমে ব্যাঘাত ঘটানোয় তাকেই চিরতরে ঘুম পাড়িয়ে দিল 'জন্মদাতা'।

আরও পড়ুন, 'দুলহন হাম লে যায়েঙ্গে' স্টিকার সাঁটা গাড়িতে 'বরযাত্রী' নিয়ে গেল ৩৯০ কোটির সম্পদ

পড়শিরা যখন শিশুটির কান্নার আওয়াজ না পেয়ে ছুটে আসেন তাদের বাড়ি, তাঁরা দেখতে পান, দেড় বছরের ছেলের নাক-মুখ দিয়ে রক্ত ঝরছে। সন্দেহ হয় তাঁদের। তাঁরা প্রশ্ন করেন। কী করে এই অবস্থা হল ওই দুধের শিশুর? কিন্তু কারও কোনও প্রশ্নের উত্তর না দিয়েই একছুটে সেই জায়গা থেকে পালিয়ে যায় খুনি বাবা! পড়শিদের কাছ থেকে খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিস। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.