ভয়ঙ্কর! বানভাসি ভদোদরার রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুমির, দেখুন ভিডিয়ো

 আসপাশের এলাকা থেকে জল এসে ঢুকেছে লালবাগ, অজিতানগর সহ শহরের বিভিন্ন এলাকায়। কোথাও হাঁটু সমান, কোথাওবা তার থেকেও বেশি জল দাঁড়িয়েছে। আর সেখানেই দাপিয়ে বেড়াচ্ছে কুমির  

Updated By: Aug 2, 2019, 12:39 PM IST
ভয়ঙ্কর! বানভাসি ভদোদরার রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুমির, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: টানা বৃষ্টিতে বানভাসি ভদোদরায়। আসপাশের এলাকা থেকে জল এসে ঢুকেছে লালবাগ, অজিতানগর সহ শহরের বিভিন্ন এলাকায়। কোথাও হাঁটু সমান, কোথাওবা তার থেকেও বেশি জল দাঁড়িয়েছে। আর সেখানেই দাপিয়ে বেড়াচ্ছে কুমির। ঘরের গেটের সামনে কুমির, রাস্তায় কুমির, পার্কে ঘুরে বেড়াচ্ছে বিপজ্জনক এই প্রাণী।

আরও পড়ুন-রবিবার থেকে কলকাতা-সহ দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস, কমতে পারে ঘাটতি

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে লালবাগে একটি ঘরের সামনে ঘুরে বেড়াচ্ছে কুমিরের ছানা। এক সময় সেটি দাঁড়িয়ে থাকা একটি কুকুরকে কামড়াতে যাচ্ছে। পালিয়ে বাঁচছে সারমেয়।

ওই কুমিরটিকে উদ্ধার করেছে ওয়াইল্ড লাইফ রেসকিউ সোসাইটি। জানা গিয়েছে কুমিরটি সাড়ে তিন ফুট লম্বা। সেটিকে তুলে দেওয়া হয়েছে বন দফতরের হাতে। মনে করা হচ্ছে সেটি সন্নিহিত বিশ্বামিত্রি নদী বা কোনও দিঘি থেকে শহরে ঢুকে পড়েছে।

আরও পড়ুন-কেরলে বিকোচ্ছে ‘ব্রাহ্মণ দুধ’,  নেটদুনিয়ায় ভাইরাল ‘গো রক্ষা, দেশ রক্ষা’ নামের সেই দুধের প্যাকেট 

শুধুমাত্র অজিতানগরেই নয়, ভদোদরার আকোটাতেও রাস্তায় ঘুরতে দেখা গিয়েছে কুমিরকে। সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে সেই দৃশ্য। শৈলেন্দ্র মোহন নামে এক ব্যক্তি সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

.