Goa: সৈকত রাজ্যে দলবদল, TMC-তে যোগ দিলেন প্রাক্তন Congress বিধায়ক ভিক্টর গনসালভেস

কংগ্রেসে পার্টির প্রতি নিবেদিতপ্রাণ মানুষের কোনও জায়গা নেই বলেছেন ভিক্টর

Updated By: Jan 13, 2022, 03:14 PM IST
Goa: সৈকত রাজ্যে দলবদল, TMC-তে যোগ দিলেন প্রাক্তন Congress বিধায়ক ভিক্টর গনসালভেস
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন বিধায়ক (MLA) এবং গোয়া প্রদেশ কংগ্রেস (Congress) কমিটির সাধারণ সম্পাদক শ্রী ভিক্টর গনসালভেস (Victor Gonsalves) বৃহস্পতিবার যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। লোকসভার সাংসদ এবং AITC গোয়ার ইনচার্জ মহুয়া মৈত্রর (Mahua Moitra), উপস্থিতিতে দলে যোগদান করেন তিনি। যোগদানের সময়ে পানাজিতে পার্টি অফিসে উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ এবং AITC গোয়ার সহ-ইনচার্জ সুস্মিতা দেব (Sushmita Dev) এবং AITC মিডিয়া ইনচার্জ ওম প্রকাশ মিশ্র (Om Prakash Mishra)।

যোগদানের পরে, ভিক্টর গনসালভেস বলেন, "আমি কংগ্রেস ছেড়েছি কারণ গোয়াতে দলের কোনও ভবিষ্যত নেই। আমি TMC-তে যোগ দিয়েছি কারণ আমি বিশ্বাস করি যে মমতা বন্দ্যোপাধ্যায় একমাত্র শক্তিশালী নেতা যিনি নরেন্দ্র মোদিকে পরাজিত করতে পারেন। তিনি এককভাবে বাংলায় বিজেপির উত্থ্বান থামিয়ে দিয়েছেন।"

আরও পড়ুন: মহারাষ্ট্রে ২৬৫ পুলিশের প্রাণ কেড়েছে কোভিড, চিকিৎসাধীন ২ হাজারের বেশি

কংগ্রেসের অভ্যন্তরে নেতৃত্বের সংকটকে তুলে ধরে ভিক্টর বলেন, "কংগ্রেসের (Congress) সমস্যা হল যারা দলের জন্য কঠোর পরিশ্রম করে তাদের সব সময়ই দূরে রাখা হয়। কংগ্রেসে পার্টির প্রতি নিবেদিতপ্রাণ মানুষের কোনও জায়গা নেই।"

তৃণমূল নেতৃত্বের তরফে জানানো হয় যে গোয়া তৃণমূল কংগ্রেস ভিক্টর গনসালভেসকে TMC পরিবারে আন্তরিকভাবে স্বাগত জানায়। এছাড়াও তারা জানিয়েছে যে গোয়ায় একটি 'নতুন ভোর'-এর সূচনা করার লক্ষ্যে আন্তরিকভাবে কাজ করার জন্য উন্মুখ তৃণমূল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.