Defecating on Flight: বিমানের সিটে এবার মলত্যাগ! তারপর...

পুলিস সূত্রের খবর, ধৃতের নাম গ্যতিয়ের অঁরি ব্রৌ। ঘড়িতে তখন দশটা। যে বিমানে ছিলেন ওই যাত্রী, সেই বিমানটি বৃহস্পতিবার সকালে পৌঁছয় মুম্বই বিমানবন্দরে। যাত্রীদের বেরনোর গেটটি ততক্ষণে ঘিরে ফেলেছেন নিরাপত্তাকর্মীরা। গ্রেফতার  করা হয় অভিযুক্তকে।

Updated By: Apr 7, 2024, 08:31 PM IST
Defecating on Flight: বিমানের সিটে এবার মলত্যাগ! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বিমান তখন আকাশে। সিটে বসেই এবার মলত্যাগ, সঙ্গে আবার ধূমপানও! গ্রেফতার করা হল এক যাত্রীকে। তিনি ফ্রান্সের নাগরিক। ঘটনাটি ঘটেছে প্যারিস থেকে মুম্বই আসার বিমানে।

আরও পড়ুন:  Delhi: গোপনাঙ্গে লাঠির আঘাত! সহপাঠীদের হাতেই হেনস্থার শিকার অষ্টম শ্রেণীর ছাত্র...

পুলিস সূত্রের খবর, ধৃতের নাম গ্যতিয়ের অঁরি ব্রৌ। ঘড়িতে তখন দশটা। যে বিমানে ছিলেন ওই যাত্রী, সেই বিমানটি বৃহস্পতিবার সকালে পৌঁছয় মুম্বই বিমানবন্দরে। যাত্রীদের বেরনোর গেটটি ততক্ষণে ঘিরে ফেলেছেন নিরাপত্তাকর্মীরা। গ্রেফতার  করা হয় অভিযুক্তকে। নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মী জানিয়েছেন, 'বিমানকর্মীরা আমাদের আগেই জানিয়েছিলেন যে, স্রেফ ধূমপান নয়, বিমান মাঝ আকাশে থাকাকালীন সিটে মলত্যাগও করেছেন ওই যাত্রী। নিরাপত্তা সংক্রান্ত ছাড়পত্র পাওয়ার পর, আমরা থানায় নিয়ে যাই'। 

এর আগে, বিমানে নিজের সিটে বসেই প্রস্রাব করেছিলেন এক পড়ুয়া। যা গড়িয়ে পড়েছিল সহযাত্রীর গায়ে! দিল্লিতে অবতরণের পর অভিযোগ দায়ের করা হয়। এয়ার ইন্ডিয়ার বিমানে সহযাত্রীর অভব্য আচরণে বিপাকে পড়েছিলেন দুই মহিলা। সেবার একজনের গায়ে, আর একজনের কম্বলে এক ব্যক্তি প্রস্রাব করে দিয়েছিলেন বলে অভিযোগ। বস্তুত, যিনি মহিলার কম্বলে প্রস্রাব করেছিলেন, দিল্লি বিমানবন্দরে নামার পর তাঁকে গ্রেফতারও করা হয়েছিল।

আরও পড়ুন:  Gold Price: বেড়েই চলেছে সোনার দাম, জেনে নিন কলকাতার দর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.