গ্রেটার নয়ডার রাতের হাইওয়েতে আত্মীয়দের বেঁধে রেখে চার মহিলাকে গণধর্ষণ

রাতের হাইওয়েতে অবাধ দুষ্কৃতী তাণ্ডব। আত্মীয়দের বেধে রেখে চার মহিলাকে গণধর্ষণ। বাধা দেওয়া খুন প্রতিবাদী। ঘটনা উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার। প্রাথমিক অনুমান, গাড়ি থামিয়ে রীতিমত প্ল্যান করে হামলা করে সশস্ত্র দুষ্কৃতীরা।

Updated By: May 25, 2017, 11:11 PM IST
গ্রেটার নয়ডার রাতের হাইওয়েতে আত্মীয়দের বেঁধে রেখে চার মহিলাকে গণধর্ষণ

ওয়েব ডেস্ক: রাতের হাইওয়েতে অবাধ দুষ্কৃতী তাণ্ডব। আত্মীয়দের বেধে রেখে চার মহিলাকে গণধর্ষণ। বাধা দেওয়া খুন প্রতিবাদী। ঘটনা উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার। প্রাথমিক অনুমান, গাড়ি থামিয়ে রীতিমত প্ল্যান করে হামলা করে সশস্ত্র দুষ্কৃতীরা।

রাতের হাইওয়ে আজও দুষ্কৃতীদের মুক্তাঞ্চল। যেখানে-সেখানে ওঁত পেতে থাকে বিপদ। যেমনটা হল গ্রেটার নয়ডায়। অসুস্থ পরিজন। খবর পেয়ে আর দেরি করেনি পরিবারটি। রাতেই গ্রেটার নয়ডার জেওয়ার থেকে বুলন্দশহর পাড়ি দেন পরিবারের আটজন। হাইওয়েতে আচমকা থেমে যায় গাড়ি। আর গাড়ি থেকে নামতেই ঝাঁপিয়ে পড়ে দুষ্কতীরা। ধস্তাধস্তি, মারধরের মাঝেই পরিবারের ৪ মহিলাকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। বাধা দিতেই গুলিতে ঝাঁঝরা হয়ে যান একজন।

বাকি পুরুষদের হাত বেধে রাস্তার ধারে ফেলে রাখে দুষ্কৃতীরা। অভিযোগ, এরপরই চার মহিলাকে গণধর্ষণ করা হয়। গাড়ি থামতেই বিপদ বুঝে পুলিসে ফোন করেছিলেন এক আক্রান্ত। তবে পুলিস পৌছনোর আগেই ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

গণধর্ষণের অভিযোগ খতিয়ে দেখছে পুলিস। এই প্রথম নয়। কয়েক মাস আগে বুলন্দশহরগামী হাইওয়েতে গাড়ি থেকে নামিয়ে নাবালিকাকে ধর্ষণ করে দুষ্কৃতীরা। সাময়িক নজরদারি বাড়লেও, উত্তরপ্রদেশে গুণ্ডারাজ থামছে কই? (আরও পড়ুন- আইনি যুদ্ধ শেষে, পাকিস্তান থেকে দেশে ফিরলেন উজমা)

.