Noida Gang-Raped: মাদক খাইয়ে 'গণধর্ষণ', অভিযুক্ত ৩ আইনজীবী, বিচার চেয়ে নির্যাতিতার অভিনব 'প্রতিবাদ'

সোমবার এমনই ঘটনার সাক্ষী থাকল পুলিস

Updated By: Apr 11, 2022, 10:22 PM IST
Noida Gang-Raped: মাদক খাইয়ে 'গণধর্ষণ', অভিযুক্ত ৩ আইনজীবী, বিচার চেয়ে নির্যাতিতার অভিনব 'প্রতিবাদ'

নিজস্ব প্রতিবেদন: পুলিস কমিশনারের দফতরের সামনে পোস্টার হাতে দাঁড়িয়ে এক মহিলা। কেন? কারণ, বিচার চাইছেন তিনি। তাঁর সঙ্গে হওয়া 'অন্যায়'-এর বিচার চাইছেন। 'ধর্ষক'দের কঠোর শাস্তি চাইছেন তিনি। সোমবার এমনই ঘটনার সাক্ষী থাকল নয়ডা পুলিস।

জানা গিয়েছে, নির্যাতিতা ফরিদাবাদের বাসিন্দা। একটা মামলার বিষয়ে ৬ মে ২০২১-এ তাঁর সঙ্গে অভিযুক্ত ৩ আইনজীবীর পরিচয় হয়। নির্যাতিতার অভিযোগ, সাহায্যের নামে নয়ডা সেক্টর ২-এর একটা বাড়ির দোতলায় তাঁকে নিয়ে যায় অভিযুক্তরা। এরপর ঠান্ডা পানীয়তে মাদক মিশিয়ে তাঁকে খাওয়ানো হয়। তিনি অচৈতন্য হয়ে পড়লে, তাঁকে গণধর্ষণ করা হয়। অভিযুক্তদের নাম মহেশ, বিকাশ এবং দেবেন্দ্র।

মহিলার আরও অভিযোগ, এরপর তিনি ফরিদাবাদে একটা এফআইআর দায়ের করেন। সেখান থেকে অভিযোগ পত্রটি নয়ডা সেক্টর ২০-র কোতয়ালি থানায় জমা পড়ে। কিন্তু এখনও অভিযুক্তদের মধ্যে কেউ ধরা পড়েনি।

সেজন্য সোমবার নয়ডা সেক্টর ১০৮-তে পুলিস কমিশনারের অফিসে যান নির্যাতিতা। প্ল্যাকার্ড হাতে সেখানে প্রতিবাদ জানান। বিচার চান। বিচার না পেলে আত্মহত্যারও হুঁশিয়ারি দিয়েছেন মহিলা। ক্যামেরার সামনে এই বিষয়ে মুখ খুলতে চাননি ডিসিপি বৃন্দা শুক্লা। যদিও অফ-ক্যামেরায় যথাযথ তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি।

আরও পড়ুন: Maulana Masood Azhar: জইশ প্রধান মাসুদ আজহারের ভাইকে জঙ্গি তকমা ভারতের

আরও পড়ুন: Rahul Gandhi: ঘৃণা-হিংসা ছড়িয়ে দেশকে দুর্বল করার চেষ্টা চলছে, JNU এর আমিষকাণ্ড নিয়ে সরব রাহুল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.