Delhi: কোচিং শেষে অনলাইন 'বন্ধুর' সঙ্গে 'ডেট'! মেট্রো স্টেশনে অচেতন উদ্ধার কিশোরী...

কিশোরীর অভিযোগ, অনলাইনে সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে একজনের আলাপ ও বন্ধুত্ব হয়। সে তাকে ধর্ষণ করেছে। 

Updated By: Feb 28, 2024, 11:21 PM IST
Delhi: কোচিং শেষে অনলাইন 'বন্ধুর' সঙ্গে 'ডেট'! মেট্রো স্টেশনে অচেতন উদ্ধার কিশোরী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনলাইনে আলাপ। সেই অনলাইনের 'বন্ধু' বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ এক কিশোরীর। দিল্লির এক মেট্রো স্টেশনে ওই কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে পথচলতি মানুষজন। 

পুলিস সূত্রে জানা গিয়েছে যে, ওই মেয়েটিকে শারীরিক নিগ্রহ করা হয়েছে। তাকে মারধর করা হয়েছে। তারপর তাকে দিল্লি মেট্রো স্টেশনে তাকে ফেলে রেখে যায় অভিযুক্ত। ওদিকে ওই কিশোরীও পুলিসকে জানিয়েছে যে, তিনি মেট্রো স্টেশনের কাছে অজ্ঞান হয়ে পড়েন। মঙ্গলবার ঘটনাটি ঘটে। বুধবার পুলিস দিল্লির সাগরপুর এলাকার ডাবরি মেট্রো স্টেশন থেকে উদ্ধার করে।

পুলিসের কাছে ওই কিশোরী ধর্ষণের অভিযোগ জানিয়েছে। তার অভিযোগ, অনলাইনে সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে একজনের আলাপ ও বন্ধুত্ব হয়। সেই অনলাইনের 'বন্ধু'-ই তাকে যৌন নিগ্রহ করেছে। তাকে ধর্ষণ করেছে। ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্তকে আটক করেছে। অভিযুক্তও একজন নাবালক।

পুলিস জানিয়েছে, "আমরা জানতে পেরেছি যে ওই কিশোরী তার সোশ্যাল মিডিয়ার বন্ধুর সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নিয়েছিল। তারপর তাকে ধর্ষণ করা হয়। এরপর মেয়েটি তার বাড়িতে ফেরার জন্য একটি রিকশা নেয়। তখনই মেট্রো স্টেশনের কাছে সে অজ্ঞান হয়ে পড়ে। ওই কিশোরী সামান্য চোটও পেয়েছে।"

পুলিস আরও জানিয়েছে, ওই কিশোরী প্রথমে কোচিং ক্লাসে গিয়েছিল। তারপরই সে তার বন্ধুর সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেয়। যে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। পথচলতি মানুষজন তারপর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেইসঙ্গে ওই কিশোরীর পরিবারকেও খবর দেয়। গোটা ঘটনার কথা ওই কিশোরী তার পরিবারকে জানায়। তারপরই ওই কিশোরী ও তার পরিবার পুলিসের দ্বারস্থ হয়।

আরও পড়ুন, Jamtara Train Accident: আগুন 'গুজবে' লাইনে লাফ! জামতাড়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় মৃত কমপক্ষে ১২

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.