Yogi Adityanath: দাঙ্গাকারীদের উপর দিয়ে বুলডোজার চালিয়ে দেব, ওয়েসিকে হুঁশিয়ারি আদিত্যনাথের

আগামী বছর উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে রাজ্যের ৪০৩ আসনের মধ্যে ১০০ আসনে লড়াই করবে আসাদুদ্দিনের দল অল ইন্ডিয়া মজলিশ এ ইত্তেহাদুল মুসলেমিন

Updated By: Nov 23, 2021, 05:19 PM IST
Yogi Adityanath: দাঙ্গাকারীদের উপর দিয়ে বুলডোজার চালিয়ে দেব, ওয়েসিকে হুঁশিয়ারি আদিত্যনাথের

নিজস্ব প্রতিবেদন: সিএএ, এনআরসি প্রত্যাহার না করলে ফের শাহিনবাগ হবে, সাধারণ মানুষ রাস্তায় নামবে। মিম প্রধান আসাদুদ্দিন ওয়েসির ওই হুমকির পর পাল্টা দিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

মঙ্গলবার কানপুরে এক সভায় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর সাফ হুঁশিয়ারি, সিএএ-র নামে যে নেতা মানুষের ভাবাবেগ নিয়ে খেলতে চাইছে তাকে বলতে চাই এরকম লোককে কীভাবে হ্যান্ডল করতে হয় তা সরকার জানে। এখন রাজ্যের প্রতিটি মানুষ জানে, সমাজবাদী পার্টির তাস হিসেবে কাজ করছে আসাদুদ্দিন ওয়েসি। তার কাজই হল রাজ্যে মানুষকে উস্কে বিশৃঙ্খলা তৈরি করা। এই সরকার দাঙ্গাকারীদের সমর্থন করে না বরং তাদের বুকের উপর দিয়ে বুলডোজার চালিয়ে দেয়।

আরও পড়ুন-Malda: ৪ বছরের সম্পর্ক মানেনি প্রেমিকার পরিবার, বাড়িতে এনে রডপেটা করে 'খুন' প্রেমিককে

কেন এমন মন্তব্য আদিত্যনাথের? রবিবার উত্তর প্রদেশের বারাবাঁকির এক সভায় ওয়েসি বলেন, সিএএ ও এনআরসি প্রত্যাহার করতে হবে। তা না হলে রাস্তায় নামবে সাধারণ মানুষ। ফের একটা শাহিনবাগ হবে। সিএএ দেশের সংবিধান বিরোধী।

উল্লেখ্য, নাগরিকত্ব সংশোধনী আইন বাতিলের দাবি দিল্লির শাহিন বাগে টানা আন্দোলেনে নেমেছিলেন কয়েক হাজার মানুষ। টানা কয়েক মাস ধরে চলেছিল সেই আন্দোলন। তবে করোনা লকডাউনের জেরে তা শেষপর্যন্ত তুলে দেয় দিল্লি পুলিস। 

আগামী বছর উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে রাজ্যের ৪০৩ আসনের মধ্যে ১০০ আসনে লড়াই করবে আসাদুদ্দিনের দল অল ইন্ডিয়া মজলিশ এ ইত্তেহাদুল মুসলেমিন। এতেই বিজেপি-ওয়েসি সংঘাত আরও প্রকট হয়ে উঠেছে।

মিম প্রধানের ওই মন্তব্যের পরই সরব হয়েছেন আদিত্যনাথ। কানপুরের সভায় তিনি বলেন, ওয়েসি রাজ্যের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চাইছেন। এই ধরনের চেষ্টা কড়া হাতে মোকাবিলা করা হবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.