Malda: ৪ বছরের সম্পর্ক মানেনি প্রেমিকার পরিবার, বাড়িতে এনে রডপেটা করে 'খুন' প্রেমিককে

মেয়ের বাড়িতে বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই ওই যুবতীরে পরিবারের লোকেরা প্রেমিক টোটনকে প্রাণে মারার হুমকি দিতে থাকে বলে অভিযোগ। 

Updated By: Nov 23, 2021, 04:17 PM IST
Malda: ৪ বছরের সম্পর্ক মানেনি প্রেমিকার পরিবার, বাড়িতে এনে রডপেটা করে 'খুন' প্রেমিককে
টোটোন মন্ডল

নিজস্ব প্রতিবেদন : প্রেমিককে বাড়িতে ডেকে এনে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল প্রেমিকার বাড়ির লোকেদের বিরুদ্ধে । খুনের ঘটনায় মূল অভিযুক্ত প্রেমিকার বাবা সঞ্জয় মন্ডল সহ তাঁর পরিবারের লোকেদের বিরুদ্ধে পুলিসে অভিযোগ জানিয়েছে মৃতের পরিবার। যদিও ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত প্রেমিকার পরিবার। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার নরহাট্টা গ্রাম পঞ্চায়েতের লক্ষ্মীপুর গ্রামে। 

জানা গিয়েছে, সোমবার রাতে ওই যুবককে ফোন করে ডাকেন প্রেমিকার বাবা সঞ্জয় মন্ডল। এরপর মঙ্গলবার সকালে মৃতের বাড়ি থেকে ৩ কিলোমিটার দূরে একটি আম বাগানের পরিত্যক্ত জায়গায় ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় কিছু মানুষ। পরে পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজে পাঠায়। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম টোটন মন্ডল (২১)। প্রতিবেশী এক যুবতীর সাথে গত ৪ বছর আগে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন টোটন। গ্রামের অধিকাংশ মানুষই তাঁদের সম্পর্কের কথা জানত। তবে এই সম্পর্ক মেনে নেয়নি মেয়ের বাবা সঞ্জয় মন্ডল। মেয়ের বাড়িতে বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই ওই যুবতীর পরিবারের লোকেরা টোটনকে প্রাণে মারার হুমকি দিতে থাকে বলে অভিযোগ। প্রেমিকার বাড়ির পক্ষ থেকে খুনের হুমকি পেয়ে একমাস আগে থানায় একটি অভিযোগও দায়ের করেছিলেন টোটন। অভিযোগ, এরপর গত কয়েকদিন ধরে লাগাতার টোটনকে মেয়ের বাবা সহ পরিবারের লোকেরা প্রাণে মারার হুমকি দিয়ে আসছিল। সেইজন্য ভয়ে বাড়ি ছাড়াও ছিলেন টোটন। 

আরও পড়ুন, Suri: বিনা মেঘে বজ্রপাত! বিয়েবাড়িতে কফি মেশিন ফেটে মৃত্যু প্রৌঢ়ের

মৃতের পরিবার জানিয়েছে, সোমবার গভীর রাতে প্রেমিকার বাবা টোটনকে তাঁদের বাড়িতে ডেকে পাঠান। তারপর থেকেই টোটনের মোবাইল সুইচ অফ। তারপরই মঙ্গলবার সকালে গ্রামের একটি আম বাগানের  জঙ্গল থেকে দেহ উদ্ধার হয়। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃত যুবকের পরিবারের অভিযোগ, যুবতীর বাড়ির লোকেরা টোটনকে পিটিয়ে খুন করে আমবাগানে ঝুলিয়ে দিয়েছিল। এই ঘটনায় দেহ উদ্ধারের পর তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিস।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.