দলিত শিশুকে পুড়িয়ে মারার পর ফের দলিত কিশোরকে পিটিয়ে মারার ঘটনা ঘটল হরিয়ানায়

ফরিদাবাদের দুই দলিত শিশুকে পুড়িয়ে মারায় নিন্দার ঝড় উঠেছে সারা দেশ জুড়ে। এখনও দগদগে রয়েছে সেই ঘা। ফের নৃশংস মৃত্যু। ফের খবরে সেই হরিয়ানা।

Updated By: Oct 23, 2015, 12:39 PM IST

ওয়েব ডেস্ক: ফরিদাবাদের দুই দলিত শিশুকে পুড়িয়ে মারায় নিন্দার ঝড় উঠেছে সারা দেশ জুড়ে। এখনও দগদগে রয়েছে সেই ঘা। ফের নৃশংস মৃত্যু। ফের খবরে সেই হরিয়ানা।

এবার পুলিসের রোষের শিকার দলিত কিশোর। পুলিস হেফাজতে তাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল। ঘটনাস্থল হরিয়ানার গোহানা। দুই শিশুকে পুড়িয়ে হত্যার ঠিক কয়েকদিন পরেই এই ঘটনা ফের দেশজুড়ে নিন্দার ঝড় তুলল।

১৫ বছরের গোবিন্দ নাকি পায়রা চুরি করেছিল। সেই অপরাধে তাকে তুলে নিয়ে যায় পুলিস। তার ঠিক একদিন পরেই গোবিন্দের ক্ষতবিক্ষত দেহ মিলল একটি পরিত্যক্ত বাড়ি থেকে। গোবিন্দের শরীরে বেল্টের মারের দাগ মিলেছে বলে অভিযোগ। পরিবারের লোকজনের অভিযোগ, থানায় নিয়ে যাওয়ার পরই মৃত্যু হয়েছে গোবিন্দর। দেহ মেলার সঙ্গে সঙ্গেই ক্ষেপে ওঠে গোটা গ্রাম। রাস্তায় নেমে আসে উত্তেজিত জনতা। গোবিন্দের শরীর নিয়ে রাস্তায় বিক্ষোভ দেখায় তারা।

অভিযুক্ত পুলিসকর্মীদের কঠোর শাস্তির দাবি ওঠে অবস্থান বিক্ষোভ থেকে। ঘটনার পর এলাকায় বিশাল পুলিস মোতায়েন করা হয়েছে। গোহানার ডিএসপি বিজয় কুমার ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দিয়েছেন। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহটিকে। পুলিশি হেফাজতে মৃত্যুর প্রসঙ্গে বিজয় কুমার বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই উঠে আসবে আসল তথ্য।

.