Hyderabad: আইসক্রিমের উপরেই 'হস্তমৈথুন', হায়দরাবাদে গ্রেফতার ১

ভিডিয়োটির তদন্তের পর কুরবিয়াকে পুলিস হেফাজতে নেওয়া হয়েছিল। জানা গিয়েছে যে আম্বেদকর সেন্টারে এই ভিডিয়োটি কর হয়েছিল। ভিডিয়োটি ক্ষোভের জন্ম দেওয়ার পরে একজন খাদ্য পরিদর্শক নমুনা সংগ্রহ করেছিলেন এবং ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ২৯৪ ধারার অধীনে একটি সার্বজনীন জায়গায় অশ্লীল কাজের জন্য কুরবিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

Updated By: Mar 20, 2024, 03:56 PM IST
Hyderabad: আইসক্রিমের উপরেই 'হস্তমৈথুন', হায়দরাবাদে গ্রেফতার ১
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হায়দরাবাদ থেকে একটি গুরুতর অভিযোগ সামনে এসেছে। তেলঙ্গানার ওয়ারঙ্গল জেলায় রাস্তার ধারের আইসক্রিম বিক্রেতার একটি ভিডিয়ো প্রকাশের পরে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। এই ভিডিয়োতে দেখা যায় তিনি নিজের আইসক্রিমে ‘হস্তমৈথুন’ করছেন। পুলিস এই কথা জানিয়েছে।

কালুরাম কুরবিয়া নামের ওই ব্যক্তি নেককোন্ডায় আইসক্রিম বিক্রি করছিলেন। সেই সময়ে প্রকাশ্যে এই আপত্তিকর কাজে জড়িয়ে পড়েন। কুরবিয়া রাজস্থানের বাসিন্দা।

ভিডিয়োটির তদন্তের পর কুরবিয়াকে পুলিস হেফাজতে নেওয়া হয়েছিল। জানা গিয়েছে যে আম্বেদকর সেন্টারে এই ভিডিয়োটি কর হয়েছিল।

ভিডিয়োটি ক্ষোভের জন্ম দেওয়ার পরে একজন খাদ্য পরিদর্শক নমুনা সংগ্রহ করেছিলেন এবং ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ২৯৪ ধারার অধীনে একটি সার্বজনীন জায়গায় অশ্লীল কাজের জন্য কুরবিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

আরও পড়ুন: Raipur Horror: শপিং মলের তিনতলায় বাবার কোল থেকে নীচে পড়ে গেল দুধের শিশু, মুহূর্তেই সব শেষ

অন্যদিকে বেঙ্গালুরু থেকেও একটি বিরক্তিকর ভিডিয়ো সামনে এসেছে। একটি মেট্রো স্টেশনে নিযুক্ত একজন নিরাপত্তা কর্মীকে তার গোপনাঙ্গ স্পর্শ করতে এবং যাত্রীদের সামনে হস্তমৈথুন করতে দেখা গিয়েছে এই ভিডিয়োতে। আরও দেখা গিয়েছে যে তিনি এই কাজ করছেন বিশেষ করে একজন মহিলা যাত্রীকে লক্ষ্য করে।

এই ঘটনার পরে ওই মহিলা তাঁর বেদনাদায়ক অভিজ্ঞতা নথিভুক্ত করতে এবং বেঙ্গালুরু পুলিসের কাছে জবাবদিহি দাবি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। জালাহাল্লি মেট্রো স্টেশনের প্ল্যাটফর্মের এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ ও নিন্দার জন্ম দিয়েছে।

ওই মহিলা তাঁর অভিযোগে লিখেছেন, ‘আজ আমার এমন একটি অভিজ্ঞতা হয়েছিল যেখানে উল্টো দিকের প্লাটফর্ম থেকে একজন নিরাপত্তারক্ষী ক্রমাগত আমার দিকে তাকিয়েছেন এবং তার গোপনাঙ্গে হাত রাখার মতো কিছু অঙ্গভঙ্গি করেছেন। এটি ঘটেছে দুপুর আড়াইটার দিকে। এটি ঘটেছে জালাহল্লি মেট্রো স্টেশনে’।

আরও পড়ুন: UPSC Prelims 2024: লোকসভা নির্বাচনের জের! পিছিয়ে গেল UPSC-র প্রিলিম, কবে হচ্ছে পরীক্ষা?

তিনি যোগ করেন, ‘আমি দিনের বেলায় খুব অস্বস্তিতে ছিলাম। এবং আমি তাকে জিজ্ঞাসা করার চেষ্টা করেছি কিন্তু তবুও সে কিছু অঙ্গভঙ্গি করে আমার দিকে তাকাতে থাকে। তাই আমি এই ঘটনার একটি ভিডিয়ো নেওয়া শুরু করি’।

মহিলাটি ওই ভিডিয়োটি বেঙ্গালুরু মেট্রো কর্তৃপক্ষের কাছে ফরোয়ার্ড করেছেন, ওই ব্যক্তির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য। পরে তিনি অভিযোগ করেন যে মেট্রো কর্তৃপক্ষ তার অভিযোগের জবাব দেয়নি। তবে, বেঙ্গালুরু পুলিস, ঘটনাটি নোট করে, মহিলার সঙ্গে যোগাযোগ করে এবং তদন্ত শুরু করে।

বেঙ্গালুরু মেট্রোর মুখপাত্র যশবন্ত চভান বলেছেন, ‘কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে এবং তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.