বনেটে ঝুলছে যুবক, গাড়ি ছুটল ২ কিলোমিটার...দেখুন ভিডিয়ো

ঘটনাস্থল উত্তরপ্রদেশের গাজিয়াবাদ। সময় বুধবার দুপুর নাগাদ।

Updated By: Mar 7, 2019, 12:24 PM IST
বনেটে ঝুলছে যুবক, গাড়ি ছুটল ২ কিলোমিটার...দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: ব্যস্ত রাস্তা। দ্রুতগতিতে ছুটছে দু'চাকা থেকে চার চাকা। আর তার মধ্য দিয়েই দ্রুতগতিতে ছুটছে একটি গাড়ি। কখনও রাস্তার বাঁদিকে। আবার কখনও ডানদিকে। পরিস্থিতি এমনই যে যেকোনও মুহূর্তে ঘটে যেতে পারে দুর্ঘটনা।

আর সেই দুর্ঘটনা ঘটলে যতটা ক্ষতির শঙ্কা চালকের। তার থেকেও বেশি আরেকজনের। তিনি অবশ্য গাড়ির আরোহী নন। তিনি ঝুলছেন গাড়ির বনেট থেকে।

চিত্কার করছেন। গাড়ি থামাতে বলছেন। কিন্তু সেদিকে ভ্রুক্ষেপই নেই চালকের। তিনি চলেছেন আপন খেয়ালে।

আরও পড়ুন: আজ মোদী মন্ত্রিসভার শেষ বৈঠক, বহু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের সম্ভাবনা

ঘটনাস্থল উত্তরপ্রদেশের গাজিয়াবাদ। সময় বুধবার দুপুর নাগাদ। জানা গিয়েছে, গাজিয়াবাদের রাস্তায় দু'টি গাড়ির মধ্যে একটি দুর্ঘটনা ঘটে। একটি গাড়ি ধাক্কা মারে অন্য একটি গাড়িতে।

ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে হাজির হয় পুলিস। দু'টি গাড়িকেই রাস্তার ধারে রাখতে বলা হয়। অভিযোগ, ক্ষতিগ্রস্ত গাড়িটির চালক পুলিসের নির্দেশ মানলেও ঘাতক গাড়িটি তা শোনেনি।

আরও পড়ুন: সাধারণ মানুষের উপর হামলার ফল ভালো হবে না, পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ভারতের

ওই গাড়ির চালক গাড়ি নিয়ে পালাতে চাইলে বনেট ধরে ঝুলে পড়েন ক্ষতিগ্রস্ত গাড়ির চালক। এই অবস্থায় গাড়িটি প্রায় দু'কিলোমিটার এগিয়ে যায়। কার্যত প্রাণসংশয় নিয়ে ঝুলতে থাকেন ওই যুবক।

যদিও শেষপর্যন্ত ওই যুবক বরাতজোরে বেঁচে গিয়েছেন। এমনকী, তাঁর কোনও শারীরিক ক্ষতি হয়নি। সংবাদসংস্থা এএনআই-এর ট্যুইট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, কয়েকজন যুবক বাইক নিয়ে তাড়া করে ওই গাড়িটিকে থামান। তার পর ওই যুবক বনেট থেকে নামেন। তবে শেষপর্যন্ত কী হল, তা জানা যায়নি।

.