PM's "Big Fan": লক্ষ্য প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ! শ্রীনগর থেকে দিল্লি হেঁটে এলেন মোদীর 'বিগ ফ্যান'

শ্রীনগর থেকে দিল্লি প্রায় ৮১৫ কিলোমিটার পায়ে হাঁটলেন ফাহিম নাজির শাহ। 

Updated By: Aug 23, 2021, 08:55 AM IST
PM's "Big Fan": লক্ষ্য প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ! শ্রীনগর থেকে দিল্লি হেঁটে এলেন মোদীর 'বিগ ফ্যান'
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

নিজস্ব প্রতিবেদন: মোদীর 'বিগ ফ্যান'! একদমই ঠিক পড়ছেন। শ্রীনগর থেকে দিল্লি প্রায় ৮১৫ কিলোমিটার পায়ে হাঁটলেন ফাহিম নাজির শাহ (Fahim Nazir Shah)। লক্ষ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নজরে আসা। যদি তাহলে একবার তাঁর সঙ্গে দেখা করার সুযোগ পাওয়া যায়। 

রবিবার প্রায় ২০০ কিলোমিটার হেঁটে এসে উধমপুর থেকে তিনি বলেন, ''আমি প্রধানমন্ত্রী মোদী বড় ভক্ত।'' বছর ২৮-এর ফাহিম জম্মু-কাশ্মীরের শ্রীনগরে পার্টটাইম ইলেট্রিশিয়ান। 

অল্প বিরতি নেওয়ার ফাঁকে দু'দিন আগে শুরু হওয়া তার যাত্রার বিষয়ে কথা বললেন শ্রীনগরের শালিমার এলাকার বাসিন্দা শাহ। ফাহিম বিশ্বাস করেন যে এই দীর্ঘ যাত্রার শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার স্বপ্ন পূরণ হবে তাঁর। 

আরও পড়ুন, BJP: তেরঙার উপরে পদ্ম পতাকা, এটাই বিজেপির দেশভক্তি! জোরাল বিতর্ক

তিনি বলেন, "আমি তাঁর (মোদীর) সাথে দেখা করতে পায়ে হেঁটে দিল্লি যাচ্ছি এবং আমি আশা করি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করব। প্রধানমন্ত্রীর সাথে দেখা করা আমার লালিত স্বপ্ন," তিনি আরও বলেন, তাঁর পূর্ববর্তী প্রচেষ্টা প্রধানমন্ত্রী ফল দেননি।

বিগত চার বছর ধরে সোশ্যাল মিডিয়ায় মোদীকে ফলো করছেন তিনি। প্রধানমন্ত্রীর বক্তৃতা তাঁকে মুগ্ধ করে বলেই দাবি ফাহিমের। তিনি বলেন, "এক সময় একটি জনসভায় ভাষণ দেওয়ার সময়ে 'আজান'-এর সুর কানে আসতেই তিনি থেমে যান। যা জনসাধারণকে হতবাক করে। প্রধানমন্ত্রীর সেই ভাবনা আমার হৃদয় স্পর্শ করেছিল এবং তারপরেই মোদীর বড় ভক্ত হয়ে উঠি।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.