Narendrapur: এক বাড়িতেই দুই বউকে নিয়ে একসঙ্গে সংসার! তারপর যে ঘটনা ঘটল...

একবছর আগে দ্বিতীয় বিয়ে করেন আখতার লস্কর। এদিকে কাজের সুবাদে মুর্শিদাবাদে থাকেন আখতার। 

Updated By: May 4, 2024, 03:15 PM IST
Narendrapur: এক বাড়িতেই দুই বউকে নিয়ে একসঙ্গে সংসার! তারপর যে ঘটনা ঘটল...

তথাগত চক্রবর্তী: একই বাড়িতে একই ব্যক্তির দুই বউ-এর সংসার। তারপর মারপিটে জড়াল দুই বউ-ই। দুই বউ-এর মারপিটের জেরে থানায় দায়ের হয় অভিযোগ। অভিযোগের ভিত্তিতে মারপিটের ঘটনায় বড় বউকে গ্রেফতার করে নরেন্দ্রপুর থানার পুলিস। ধৃতকে আজ বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয়।  

নরেন্দ্রপুর থানা এলাকার বনহুগলি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের জয়কৃষ্ণপুরের বাসিন্দা আখতার লস্কর। ১৮ বছর আগে তার সঙ্গে বিয়ে গুলসানারা খাতুনের। তাদের সন্তানও আছে। কিন্তু ফের একবছর আগে দ্বিতীয় বিয়ে করেন আখতার লস্কর। জাহিরা বিবি নামে আরও একজনকে বিয়ে করেন আখতার লস্কর। বিয়ের পর দুই বউ নিয়ে একই বাড়িতে থাকতেন আখতার।

এদিকে কাজের সুবাদে মুর্শিদাবাদে থাকেন আখতার। মাঝেমধ্যে বাড়ি আসেন। অভিযোগ, আখতারের অনুপস্থিতিতে ছোট বউ জাহিরা বিবিকে বাড়ি থেকে বের করে দেওয়ার লক্ষ্যে তাঁর উপর হামলা চালায় বড় বউ ও তাঁর পরিবারের লোকজন। জোর করে তাঁকে বিষ খাওয়ানোরও চেষ্টা করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় আতঙ্কিত ছোট বউ নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন। ছোট বউ-এর অভিযোগের ভিত্তিতেই বড় বউকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন, Bangaon: ভোটের আগেই ব্যবসায়ীর ঘরে লক্ষ লক্ষ টাকার হাদিস! উৎস জানতে গভীর রাতেই আয়কর হানা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.