১৩,০০০ ফুট উঁচুতে ভেসে মোদীকে জন্মদিনের শুভেচ্ছা মহিলা 'ভক্তে'র

সোমবার ৬৮ বছরে পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Updated By: Sep 18, 2018, 02:20 PM IST
১৩,০০০ ফুট উঁচুতে ভেসে মোদীকে জন্মদিনের শুভেচ্ছা মহিলা 'ভক্তে'র

নিজস্ব প্রতিবেদন: মাঝআকাশে ভেসে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন স্কাইডাইভার শীতল মহাজন। মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে বিমান থেকে ঝাঁপ দেন তিনি। মাঝআকাশেই প্ল্যাকার্ড হাতে মোদীকে শুভেচ্ছা জানান শীতল মহাজন। 

সোমবার ৬৮ বছরে পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর জন্মদিন উপলক্ষে মিষ্টি বিতরণ করেছেন বিজেপির কর্মীরা। জনপ্রিয়তায় বর্তমানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমকক্ষ দেশে কেউ নেই বলে দাবি করেন তাঁর অনুরাগীরা। আর সোমবার শিকাগো শহরে অভিনবভাবে মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তাঁর এক মহিলা 'ভক্ত' শীতল মহাজন। ১৩,০০০ ফুট উঁচুতে থাকা বিমান থেকে ঝাঁপ দিলেন পদ্মশ্রীপ্রাপক এই স্কাইডাইভার। ভিডিওটি তুলেছেন তাঁর সঙ্গে থাকা আর এক স্কাইডাইভার সুদীপ কোদাভটি। মাঝআকাশেই হাতে প্ল্যাকার্ড নিয়ে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শীতল মহাজন। আগামী লোকসভা নির্বাচনের জন্য মোদীকে শুভকামনা দিয়েছেন।

গত ৪ বছর ধরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের চেষ্টা চালাচ্ছেন শীতল মহাজন। তবে হয়ে ওঠেনি। ৩৫ বছরের শীতলের কথায়, ''গত ৪ বছর ধরে প্রধানমন্ত্রী সঙ্গে দেখা করতে চাইছি, তবে তাঁর অফিস থেকে কোনও উত্তর পাইনি। এই ঝাঁপের পর আমন্ত্রণ আসতে পারে বলে আশাবাদী''। 

জন্মদিনে নিজের লোকসভা কেন্দ্র বারাণসীতে কাশী বিশ্বনাথের মন্দিরে গিয়ে প্রার্থনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রায় আধ ঘণ্টা সেখানে ছিলেন নমো। রাস্তায় প্রধানমন্ত্রীকে দেখতে নামে জনতার ঢল। প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও বিজেপির রাজ্য সভাপতির মহেন্দ্রনাথ পাণ্ডে। কাশী বিশ্বনাথ মন্দিরে আয়োজন করা হয় বিশেষ পুজো। প্রধানমন্ত্রীর কপালে দেওয়া হয় হলুদ চন্দন, কুমকুম ও ভস্ম।
 

 প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সেজে উঠেছিল তাঁর লোকসভা কেন্দ্র। ৬৮কেজির 'লাড্ডু'র কেক কাটেন আজমপার্কের বোরখাপরিহিত সংখ্যালঘু মহিলারা। 

রাজনৈতিক শত্রুতা দূরে সরিয়ে রেখে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী,  দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সৌজন্য দেখিয়ে 'মমতা দিদি'কে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।   

.