Sheena Bora Murder: সাড়ে ৬ বছর পর জেলমুক্ত 'শিনা বোরা হত্যাকাণ্ডে' র মূল অভিযুক্ত ইন্দ্রাণী

দীর্ঘ সাড়ে ছয় বছর। অনেকটা লম্বা সময়। অবশেষে জামিন হল শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়। 

Updated By: May 21, 2022, 08:34 AM IST
Sheena Bora Murder: সাড়ে ৬ বছর পর জেলমুক্ত 'শিনা বোরা হত্যাকাণ্ডে' র মূল অভিযুক্ত ইন্দ্রাণী
PTI Photo

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ সাড়ে ছয় বছর। অনেকটা লম্বা সময়। অবশেষে জামিন হল শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় ( Indrani Mukerjea)। শুক্রবার বাইকুল্লা জেল থেকে ছাড়া পান আজ ইন্দ্রাণী। মেয়ে শিনা বোরাকে হত্যা মামলায় অভিযুক্ত ২০১৫ সাল থেকে কারাবন্দি ছিলেন তিনি। শুক্রবার জেল থেকে বেরিয়েই বলে দিলেন, “যারা আমায় কষ্ট দিয়েছে, তাদের ক্ষমা করে দিলাম।” 

সিবিআই আদালত বার বার তাঁর জামিনের আবেদন নাকচ করায় গত ফেব্রুয়ারিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন ইন্দ্রাণী। বৃহস্পতিবার আদালত তাঁর জামিন মঞ্জুর করে। একই সঙ্গে আদালত বলে, “সাড়ে ছ’বছর একটা দীর্ঘ সময়। আমরা ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের জামিন মঞ্জুর করলাম।” এই মামলার বিচার শীঘ্র শেষ হবে না। সুপ্রিম কোর্ট আরও জানায়, এই মামলায় অপর অভিযুক্ত পিটার মুখোপাধ্যায় ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে জামিন পেয়েছিলেন। CBI-এর বিশেষ আদালত ইন্দ্রাণীকে জামিন দিয়েছিল।

উল্লেখ্য, ২০০২ সালে সঞ্জীবের সঙ্গে সম্পর্ক ছেদ করে পিটার মুখোপাধ্যায়কে বিয়ে করেন ইন্দ্রাণী। প্রথমে পিটারের কাছে নাকি নিজের মেয়েকে বোন হিসেবে পরিচয় দিয়েছিলেন ইন্দ্রাণী। শিনার খুনের ঘটনা প্রকাশ্যে আসে ২০১৫ সালে ভিন্ন একটি মামলায় ইন্দ্রাণীর গাড়ির চালক শ্যাম রাইয়ের গ্রেপ্তারির পরে। ইন্দ্রাণী ছাড়া শিনা বোরা হত্যাকাণ্ডে আরও দুই অভিযুক্ত ইন্দ্রাণীর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না এবং চালক শ্যাম রাই।

তবে ইন্দ্রাণীকে শর্তসাপেক্ষে জামিন দিয়েছে সুপ্রিম কোর্ট। দেশের বাইরে যেতে পারবেন না তিনি। দেখা করতে পারবেন না মামলার কোনও সাক্ষীর সঙ্গে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.