কথা ঘোরাচ্ছেন চিদম্বরম! লাই ডিটেক্টর টেস্টের আবেদন করতে পারে সিবিআই

চিদম্বরমকে মুখোমুখি বসানো হতে পারে ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের সামনে!

Updated By: Aug 27, 2019, 01:03 PM IST
কথা ঘোরাচ্ছেন চিদম্বরম! লাই ডিটেক্টর টেস্টের আবেদন করতে পারে সিবিআই

নিজস্ব প্রতিবেদন: সোমবার সুপ্রিম কোর্টে জোর ধাক্কা খেয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরম। এদিন তাঁর আগাম জামিনের আবেদন নাকচ করেছে শীর্ষ আদালত। ৩০ অগাস্ট পর্যন্ত তাঁকে থাকতে হচ্ছে সিবিআই হেফাজতেই। এবার আরও সমস্যার মুখে পড়তে পারেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।

আরও পড়ুন-‘উত্তরসুরী’ হিসাবে ইজাজকে ভারতে JMB-র প্রধান বানানোর প্রস্তাব দিয়েছিল কওসরই!

ইডির করা মামলায় মঙ্গলবার চিদম্বরমের আগাম জামিনের শুনানি শুরু হয়েছে সুপ্রিম কোর্টে। এর মধ্যেই সিবিআই সূত্রে খবর, চিদম্বরমের লাই ডিটেকটর স্টেস্ট করার আবেদন করতে পারে সিবিআই। পাশাপাশি আইএনএক্স মিডিয়া মামলার তদন্তে তাঁকে মুখোমুখি বসানো হতে পারে ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের সামনে।

সোমবারই কেন্দ্রীয় তদন্তসংস্থা জানিয়েছিল তদন্তকারীদের প্রশ্নের স্পষ্ট কোনও উত্তরই দিচ্ছেন না চিদম্বরম। এতে ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের কাছ থেকে পাওয়া তথ্য যাচাই করতে অসুবিধে হচ্ছে তদন্তকারীদের।

মঙ্গলবার পর্যন্ত তিনি ইডির করা মামলায় গ্রেফতার হচ্ছেন না। সুপ্রিম কোর্টের নির্দেশে এখনও পর্যন্ত এটাই সান্তনা চিদম্বরমের। বাকি সবকিছুই যাচ্ছে প্রাক্তন অর্থমন্ত্রীর বিপক্ষে।

আরও পড়ুন-রাতের অন্ধকারে দাঁতালের হানা, তছনছ করল চা-শ্রমিকদের ঘরবাড়ি

এখনও পর্যন্ত গত চারদিনের মধ্যে একদিন জেরা করে ফেলেছে সিবিআই। এদিন তাঁকে নীতি আয়োগের এক কর্তার সামনে বসিয়ে জেরা করা হয়। কারণ তিনি যে সময় অর্থমন্ত্রকে ছিলেন সে সময় আইএএক্স মিডিয়ায় বিদেশি লগ্নির ছাড়পত্র দেওয়া হয়। মঙ্গলবার তাঁকে ফের ডেকেছে সিবিআই।

.