ড্রোন হামলা-পুলিস কর্তার মৃত্যুতে পাকিস্তান যোগ! জোরকদমে শুরু তল্লাশি

 বায়ুসেনা ঘাঁটিতে ড্রোন হামলা থেকে অবন্তিপোরায় স্পেশাল পুলিস অফিসারের বাড়িতে হামলার ঘটনায় পাকিস্তান যোগকেই সামনে আনছেন কাশ্মীরের পুলিশ কর্তারা। 

Updated By: Jun 29, 2021, 01:16 PM IST
ড্রোন হামলা-পুলিস কর্তার মৃত্যুতে পাকিস্তান যোগ! জোরকদমে শুরু তল্লাশি

নিজস্ব প্রতিবেদন: বায়ুসেনা ঘাঁটিতে ড্রোন হামলা (Drone Attack ) থেকে অবন্তিপোরায় স্পেশাল পুলিস অফিসারের বাড়িতে হামলার ঘটনায় পাকিস্তান যোগকেই সামনে আনছেন কাশ্মীরের পুলিশ কর্তারা। 

মঙ্গলবার কাশ্মীরের আইজিপি বিজয় কুমার (IGP Kashmir Vijay Kumar) বলেন, "আমরা একজন স্থানীয় ও একজন পাকিস্তানি জঙ্গিকে চিহ্নিত করেছি, যিনি জইশ-ই-মহম্মদ এর সঙ্গে যুক্ত বলে মনে করা হচ্ছে। জম্মু কাশ্মীরের এসপিও ফায়াজ আহমেদ ও তাঁর স্ত্রী-কন্যার উপর গুলির হামলার ঘটনার যোগ রয়েছে তাঁদের, এমনটাই মনে করা হচ্ছে।"

আরও পড়ুন, জম্মু কাশ্মীরের এনকাউন্টারে মৃত লস্কর-ই-তৈবার জঙ্গি!

বায়ুসেনা ঘাঁটিতে ড্রোন হামলা প্রসঙ্গে বিজয় কুমার বলেন, "এটি একটি প্রযুক্তিগত হুমকি দেওয়া হয়েছে। আমরাও প্রযুক্তিগতভাবেই তার উত্তর দেব। আমরা গতকালই ১৫ কোর হেডকোয়ার্টার্সের সঙ্গে বৈঠক করেছি। আজকেও ডাল লেকের উপরে একটি ড্রোন দেখা গিয়েছে। পুলিস সেটিকে বাজেয়াপ্ত করে একটি এফআইআরও লঞ্চ করেছে।"

অন্যদিকে, জম্মু বিমানবন্দরের এয়ারফোর্স স্টেশনে বিস্ফোরক হামলার পরেও একাধিকবার জম্মুর আকাশে দেখা গিয়েছে ড্রোন। গত তিন দিনে পাঁচবার জম্মুর আকাশে সন্দেহভাজন  উড়তে দেখেছেন নিরাপত্তারক্ষীরা। এই ধরনের নাশকতা যে ভবিষ্যতের জন্য বড় বিপদ, তা উল্লেখ করে রাষ্ট্রসংঘের (United Nations) মুখ খুলল ভারত। একই সঙ্গে পাকিস্তানের বিরুদ্ধেও সুর চড়াল নয়াদিল্লি। 

.