Kanpur: আমার এত কাছে কেন তোমার স্টল! সবক শেখাতে নৃশংস ভাবে খুন মহিলা জুস বিক্রেতাকে

Kanpur: প্রমোদ কুমার বলেন ঘটনার দিন সন্ধেয় ওই মহিলা যখন জুস বিক্রি করে ঘরে ফিরছিলেন সেইসময় মনোজ ও তার সঙ্গীরা গাড়ি নিয়ে গিয়ে ওই মহিলাকে প্রবল বেগে ধাক্কা মারে। গাড়ির সঙ্গে আটকে যায় জয়ামন্তির দেহ। প্রায় ৫০ মিটার তাকে টেনে নিয়ে যায় গাড়িটি।

Updated By: Jun 12, 2023, 05:54 PM IST
Kanpur: আমার এত কাছে কেন তোমার স্টল! সবক শেখাতে নৃশংস ভাবে খুন মহিলা জুস বিক্রেতাকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিসিটিভির ফুটেজে ধরা পড়ল ভয়ংকর দৃশ্য। জুস বিক্রেতা এক মহিলাকে প্রবল গতিতে এসে ধাক্কা মারল একটি গাড়ি। তারপর সেই গাড়ি মহিলাকে টেনে নিয়ে গেল কমপক্ষে ৫০ মিটার। কানপুরের ঘটনা। ঘটনার তদন্ত করতে গিয়ে বেরিয়ে এসেছে এক ষড়যন্ত্রের কথা। পুলিসের দাবি, দুর্ঘটনা বলে মনে হলেও ওটি একটি পরিকল্পিত খুন। আর সেই খুনের পেছনে মূল মাথা মহিলার মহিলার পাশের স্টলের মালিক।

আরও পড়ুন-ব্রাহ্মণ বলে ঠাকুরবাড়ির মন্দিরে ঢুকতে পারবেন না অভিষেক! সরব তৃণমূল

গত ৮ জুনের ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৫ জনকে। আটক করা হয়েছে ঘাতক গাড়িটিকে। সিসিটিভিতে গাড়িটির নম্বর প্লেট দেখা যায়নি। কানপুরের নাজিরাবাজের ওই ঘটনায় নিহত মহিলা জুস বিক্রেতার নাম জয়ামন্তি দেবী। মনোজ নামে এক ব্যক্তি ঠেলাগাড়িতে জুসের দোকান করেছিল নাজিরাবাদ এলাকায় একটি হাসপাতালের সামনে। এর কিছুটা দূরেই একটি জুসের স্টল করেছিলেন জয়ামন্তি। তার ছেলের দাবি ওই জুসের স্টল করা নিয়ে মায়ের সঙ্গে মনোজের প্রায়ই ঝগড়া হতো। 

ঘটনার পরই তদন্তে নেমে সিসিটিভির ফুটেজে দুর্ঘটনার দৃশ্য দেখেও গাড়িটিকে চিহ্নিত করতে বেগ পায়। কারণ গাড়িটিতে কোনও নম্বর প্লেট ছিল না। পুলিস নিশ্চিত হয় গাড়িটিকে আড়াল করতেই নম্বর প্লেট খুলে নেওয়া হয়েছে। তদন্তে এগোতেই ধরা পড়ে যায় মনোজ ও তার ৪ সঙ্গী। কানপুর পুলিসের ডিসিপি প্রমোদ কুমার বলেন, ওই মহিলার ওই জুসের ঠেলা দেওয়া নিয়ে মনোজের সঙ্গে তার ঝগড়া বেধে যায়। মনোজ ওই মহিলাকে খুনের পরিকল্পনা করে ফেলে। ওই কাজ করার জন্য ওই ৪ জনকে ৫০ হাজার টাকা দেয়। 

কী হয়েছিল ৮ জুন সন্ধায়? প্রমোদ কুমার বলেন ঘটনার দিন সন্ধেয় ওই মহিলা যখন জুস বিক্রি করে ঘরে ফিরছিলেন সেইসময় মনোজ ও তার সঙ্গীরা গাড়ি নিয়ে গিয়ে ওই মহিলাকে প্রবল বেগে ধাক্কা মারে। গাড়ির সঙ্গে আটকে যায় জয়ামন্তির দেহ। প্রায় ৫০ মিটার তাকে টেনে নিয়ে যায় গাড়িটি।  ভরা রাস্তায় ওই মহিলাকে ফেলে রেখে পালায় তারা। হাসপাতালে চিকিত্সা চলাকালীন তার মৃত্যু হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.