Fiance Arrest: সত্যি জানতেই 'ভোলবদল', বিয়ের আগেই হবু বরকে গ্রেফতার পাত্রীর

অক্টোবরে 'সগাই' হয়। ২০২২-এর নভেম্বরে দুজনের বিয়ে হওয়ার কথা ছিল।

Updated By: May 5, 2022, 04:32 PM IST
Fiance Arrest: সত্যি জানতেই 'ভোলবদল', বিয়ের আগেই হবু বরকে গ্রেফতার পাত্রীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিয়ের আগেই সাব ইনসপেক্টর হবু বউয়ের হাতে পাকড়াও হয়ে গেলেন পাত্র। বিয়ের সবকিছু ঠিকঠাক-ই চলছিল। পাত্রী পুলিসের সাব ইনসপেক্টর। পাত্র 'ONGC-র মুখ্য জনসংযোগ আধিকারিক'। এই পর্যন্ত সব ঠিক-ই ছিল। তাল কাটল সত্যিটা সামনে আসতেই। আর তারপরই বিয়ের আমেজ, মুড উধাও। সত্য়িটা জানতে পেরেই 'ভোলবদল' পাত্রীর। হবু বরকে গ্রেফতার করলেন SI পাত্রী। ঘটনাটি আসামের নওগাঁওয়ের। এই ঘটনায় ইতিমধ্যেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।

নওগাঁওয়ের SI জোনমণি বাভা আসামের শিবসাগর জেলের মহিলা পুলিস আধিকারিক। বিয়ের কদিন আগেই তিনি জানতে পারেন যে, পাত্র রাণা পগাগ তাঁকে মিথ্যে পরিচয় দিয়েছেন। শুধু তাই নয়, মিথ্যে পরিচয় দিয়ে লোক ঠকানোর কাজও করেছে সে। এটা জানার পরই আর দেরি করেননি জোনমণি বাভা। কড়া পদক্ষেপ নেন তিনি। গ্রেফতার করেন নিজের হবু বর রাণা পগাগকে। প্রেমকে পিছনে ফেলে নিজের কর্তব্যে অটল থাকেন তিনি।

জানা গিয়েছে, গত বছর অক্টোবরে দুজনের 'সগাই' হয়। পাকা কথা হওয়ার পর ২০২২-এর নভেম্বরে দুজনের বিয়ে হওয়ার কথা ছিল। অর্থাৎ, হাতে গুনে আর মাস পাঁচেক পরই ছিল বিয়ে। কিন্তু তার আগেই পাত্রের মিথ্যের পর্দা ফাঁস হয়ে যায়। পাত্র রাণা পগাগ জোনমণি বাভার সঙ্গে প্রথম আলাপের সময় নিজেকে ONGC-র মুখ্য জনসংযোগ আধিকারিক বলে পরিচয় দিয়েছিল। জানা যায়, সেই পরিচয়টি সম্পূর্ণ ভুয়ো।

এমনকি, ONGC-র একটি গাড়ি চড়ে সে। সেটিও পুরো মিথ্যে। ওই গাড়িটি আসলে ভাড়া গাড়ি। ভাড়া করে 'সগাই'য়ের দিন এসেছিল সে।

আরও পড়ুন, Bihar Minor Rape: শিক্ষককে অভিযোগ করায় 'ক্ষোভ'! টিউশন থেকে ফেরার পথে সহপাঠী নাবালিকাকে 'গণধর্ষণ'

পুলিসের থেকে খুনের অস্ত্র 'চুরি' হনুমানের! তারপর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.