Bihar Minor Rape: শিক্ষককে অভিযোগ করায় 'ক্ষোভ'! টিউশন থেকে ফেরার পথে সহপাঠী নাবালিকাকে 'গণধর্ষণ'

অভিযোগ, আগেও মেয়েটির সঙ্গে দুর্ব্যবহার করেছিল অভিযুক্তরা। সেজন্যই টিউশন শিক্ষকের কাছে তাদের নামে অভিযোগ জানানো হয়েছিল।

Updated By: May 5, 2022, 03:54 PM IST
Bihar Minor Rape: শিক্ষককে অভিযোগ করায় 'ক্ষোভ'! টিউশন থেকে ফেরার পথে সহপাঠী নাবালিকাকে 'গণধর্ষণ'

নিজস্ব প্রতিবেদন: তাদের নামে টিউশনের শিক্ষকের কাছে অভিযোগ জানিয়েছিল নাবালিকার পরিবার। সেই ক্ষোভ থেকে মেয়েটির 'চরম' ক্ষতি করল পাঁচ যুবক। টিউশন থেকে ফেরার পথে নাবালিকাকে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে, 'গণধর্ষণ' করল অভিযুক্তরা। 

এই 'ভয়ঙ্কর' ঘটনাটি ঘটেছে বিহারের জামুই জেলায়। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস। নির্যাতিতার পরিবারের অভিযোগ, আগেও মেয়েটির সঙ্গে দুর্ব্যবহার করেছিল অভিযুক্তরা। সেজন্যই টিউশনের শিক্ষকের কাছে তাদের নামে অভিযোগ জানানো হয়েছিল। এরপর ওই শিক্ষক তাদের শাস্তিও দিয়েছিল। জানা গিয়েছে, শিক্ষককের কাছ থেকে সুরক্ষার আশ্বাস পেয়েই পরিবার ফের মেয়েটিকে পড়তে পাঠাচ্ছিল।

অভিযোগ, এরপর অভিযুক্তদের ক্ষোভ আরও বেড়ে যায়। মেয়েটির উপর চরম প্রতিশোধ নিতে, জঙ্গলে টেনে নিয়ে গিয়ে পাশবিক অত্যাচার চালায় পাঁচ যুবক। জানা গিয়েছে, বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.