LIVE: এবার ডোমজুড়ের এক আটা কারখানায় ইডি-হানা

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Saturday, November 4, 2023 - 18:21
LIVE: এবার ডোমজুড়ের এক আটা কারখানায় ইডি-হানা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

4 November 2023, 18:15 PM

শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যে সাড়ে ৫টা পর্যন্ত ইডি আধিকারিকরা তল্লাশি চালাল সেক্টর ফাইভের মন্টু সাহা ও কালিদাস সাহার হোটেলে। ওই হোটেলের এক কর্মী আকাশ চক্রবর্তী জানান, "প্রপার্টির সমস্ত কাগজপত্র দেখলেন। আমি তিন মাস ধরে কাজ করছি। হিসাব দেখেছে। মালিক আসত না। আমাদের জিজ্ঞাসাবাদ করেছে। ম্যানেজার চালায়। ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে। সিসিটিভি দেখেছে।"

4 November 2023, 13:45 PM

এবার হাওড়া। ডোমজুড়ের জালান কমপ্লেক্সের 'অঙ্কিত ইন্ডিয়া লিমিটেড' নামে আটা তৈরির এক কারখানা এবং গোডাউনে হানা ইডি'র। শুক্রবার গভীর রাতে ইডির আধিকারিকরা ওই কারখানায় হানা দেন। এখনও সেখানে তল্লাশি চলছে। ঘটনাস্থলে রয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। প্রাথমিকভাবে জানা যাচ্ছ, এখান থেকেই রেশন দোকানে আটা, ময়দা এবং অঙ্গনওয়াড়ি স্কুলের শিশুদের খাবার সরবরাহ করা হত।

4 November 2023, 13:30 PM

যাদবপুরের আজ এক্সিকিউটিভ কাউন্সিলের বৈঠক ছিল। সেই বৈঠক করা যাবে না বলে জানিয়ে দিল উচ্চশিক্ষা দফতর। উচ্চশিক্ষা দফতরের অনুমতি ছাড়া এই বৈঠক করা যাবে না বলে জানাল দফতর। মন্ত্রী বললেন, এইভাবে মিটিং ডাকা কোর্টের অর্ডারকে লংঘন করা আমরা এটা সুপ্রিম কোর্টে জানাবো। বিশ্ববিদ্যালয়কে দফতরের তরফে যে চিঠি পাঠানো হয়েছে সেখানে বলা হয়েছে যে যেহেতু কোন স্থায়ী উপাচার্য এই মুহূর্তে নেই সেহেতু মিটিং করার কোন অনুমতি দিচ্ছে না। 

4 November 2023, 12:00 PM

নদিয়ার রানাঘাট শহরে এক রেশন ব্যবসায়ী বাড়ির পর নদীয়ার হরিণঘাটার নগরউখড়া গিরিবালা এগ্রো প্রোডাক্ট  জয় বাবা লোকনাথ রাইস মিলে ইডি হানা। চাল কলের মালিক বিনয় দেবনাথ আজ সকাল সাড়ে ৮টা নাগাদ ইডির থানা। 

4 November 2023, 11:30 AM

রাজ্যের প্রাক্তন খাদ্য মন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ও তাঁর বাকিবুর রহমান গ্রেফতারের পরই রেশন দুর্নীতির মামলার তদন্তের স্বার্থে রানাঘাটে রেশন সামগ্রী ব্যবসায়ী ও চাল কলের মালিক নিতাই ঘোষের ঘোষের বাড়িতে হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। শনিবার সকাল প্রায় নটা নাগাদ ইনফোর্সমেন্ট ডিরেক্টরের আট সদস্য একটি দল রানাঘাট শহরের ১৭ নম্বর ওয়ার্ডের ওল্ড বহরমপুর রোডের পাশে থাকা ওই ব্যবসায়িক বাড়িতে থানা দেয়। বাড়িটি ঘিরে রেখেছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। 

4 November 2023, 11:30 AM

বিশ্বকাপের দল থেকে ছিটকে গেলেন হার্দিক পণ্ডিয়া। তার জায়গায় দলে এলেন প্রসিদ্ধ কৃষ্ণ

4 November 2023, 11:00 AM

ফের রক্তাক্ত পাকিস্তান। কাল ডেরা ইসমাইলে বাইক বোমার পর এবার পাক পঞ্জাবে জঙ্গি হানা। মিঁয়াওয়ালির বায়ুসেনা ঘাঁটিতে ছয় সুইসাইড বম্বার। পরপর বিস্ফোরণ। গুলির লড়াইয়ে নিকেশ তিন। দায় কবুল তেহেরিকি জিহাদ পাকিস্তানের 

4 November 2023, 11:00 AM

মেগা সানডের মেগাম্যাচ। ফুটছে মহানগর। কলকাতায় পা দিয়েই কালই পিচ পরিদর্শন রোহিত বাহিনীর। পরপর রেকর্ড গড়ে ইতিমধ্যেই সেমিতে। কনফিডেন্সের শীর্ষে ব্লুব্রিগেড। আগেই শহরে প্রোটিয়াসও। ইডেনে আজ প্র্যাকটিসে দুই দল।  

 

4 November 2023, 11:00 AM

আজ বাদে কাল ম্যাচ। ইডেনে এখনও টিকিটের হাহাকার। ফের  CABকে পুলিসি নোটিস। স্নেহাশিস বা প্রতিনিধিকে হাজিরার নির্দেশজিজ্ঞাসাবাদ অনলাইন সংস্থাকেও। দুই থানায় জোড়া মামলা। ব্ল্যাকিংয়ে জারি ধরপাকড় ।  

 

4 November 2023, 11:00 AM

বিজেপির ষড়যন্ত্র। মমতা অভিষেক সব জানেন। জ্যোতিপ্রিয় মন্তব্যে দলের অন্দরেই ক্ষোভ। মুখ্যমন্ত্রী কী করে জানবেন দফতরের মন্ত্রীরা কী করছেন? বিশ্বাস করা কি ভুল। অভিষেকের নাম ধরেই বা কেন টানাটানি কেন?  সরব কল্যাণ।  

4 November 2023, 11:00 AM

সপ্তাহান্তে ফের সক্রিয় ইডি। শনির সকালে রেশন তদন্তে জেটগতি। জ্যোতিপ্রিয় ঘনিষ্ট দুই ব্যবসায়ীর বাড়িতে হানা। বাংলাদেশ লাগোয়া বনগাঁর রাইসমিলেও এজেন্সির অভিযান। জেলায় জেলায় চালকল গমকলে খানাতল্লাসি।  

 

4 November 2023, 11:00 AM

নেপাল-ভূমিকম্পের আঁচ পড়শি তিন দেশে। চিন বাংলাদেশের পাশাপাশি মধ্যরাতে কাঁপল ভারত। দেশের উত্তরে আতঙ্কে হুড়োহুড়ি।  দিল্লি, উত্তরপ্রদেশ, বিহারে  কম্পন। কলকাতাতেও ধাক্কা। অনুভূত বাংলার একাধিক জেলাতেও। তুরস্ক, আফগানিস্তান, মরোক্কর পর নেপাল। বারবার ভূকম্পনে মৃত্যুমিছিল। এক মাসে তিনবার কাঁপল নেপাল।উষ্ণায়নে পাহাড়ে  গলছে বরফ। ভূপৃষ্টে কমছে চাপ, সাগরে বাড়ছে জল। ভর-ভারের  অদলবদলেই সক্রিয় ইন্ডো অস্ট্রেলিয়ান টেকটনিকে প্লেট। মত বিশেষজ্ঞদের।