লোকসভা নির্বাচনে কংগ্রেস জিতলে দীপাবলি পালন হবে পাকিস্তানে: বিজয় রুপানি

পাকিস্তানের সঙ্গে জুড়ে কংগ্রেসকে নাগাড়ে নিশানা করে চলেছে বিজেপি।

Updated By: Mar 25, 2019, 01:28 PM IST
লোকসভা নির্বাচনে কংগ্রেস জিতলে দীপাবলি পালন হবে পাকিস্তানে: বিজয় রুপানি

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের সঙ্গে জুড়ে কংগ্রেসকে নাগাড়ে নিশানা করে চলেছে বিজেপি।

রবিবার বিজেপির জাতীয় সভাপতি(উত্তরপূর্ব ভারত) রাম মাধব বলেন, কংগ্রেস পাকিস্তানেও ভোটে জিততে পারে। কারণ প্রচারের ক্ষেত্রে তারা পাকিস্তান ও তার মিথ্যে প্রচারের ওপরেই বেশি নির্ভরশীল। পাশপাশি কংগ্রেসকে তীব্র আত্রমণ করলেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানিও।

আরও পড়ুন-মোর্চা কার দখলে? আজ সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন

গুজরাটের মুখ্যমন্ত্রী বলেন, এ জিনিজ কখনওই হবে না। কিন্তু ২৩ মে যখন লোকসভা ভোটের ফলাফল প্রকাশিত হবে তখন যদি ভুলেও যদি কংগ্রেস জিতে যায় তাহলে পাকিস্তানে দীপবলি পালন করা হবে। কারণ কংগ্রেস ওদের স্বার্থেই কাজ করে।

মেহসেনায় বিজেপির ‘বিজয় সংকল্প’ সমাবেশে রুপানি বলেন, ২৩ মে দেশের মানুষ মোদীজিকে ফের প্রধানমন্ত্রী নির্বাচিত করবে। এতে গোটা পাকিস্তানে শোক পালন শুরু হয়ে যাবে।

আরও পড়ুন-'জনবিরোধী সরকার গড়তে ভোট দিন', আগরওয়ালের ওয়াল নিয়ে ফেসবুকে ট্রোলের ঝড়

বালাকোটে বায়ুসেনার হানা নিয়ে কংগ্রেস নেতা স্যাম পিত্রোদাকেও একহাত নেন রুপানি। বলেন, গোটা দুনিয়া জানে পাকিস্তান জঙ্গিদের আশ্রয় দেয়। আর রাহুল গান্ধীর শিক্ষক শ্যাম বলছেন জঙ্গি হামলার জন্য পাকিস্তানকে দোষ দেওয়া যায় না। বালাকোট বিমানহানার প্রমাণ দিতে হবে। কংগ্রেস নেতারা এখন পাকিস্তানের ভাষায় কথা বলছে। যে কথা দেশের সেনাবাহিননীর অফিসাররা বলছেন তা উড়িয়ে দেওয়ার আপনি কে! মোদী যখন রামরাজ্য বানানোর চেষ্টা করছেন তখন দেশের সব ধান্দাবাজরা একজোট হওয়ার চেষ্টা করছে। এ জিনিস সফল হবে না।

.