রাম-বাম আঁতাঁতের অভিযোগ জ্যোতিপ্রিয়র; প্রমাণ থাকলে পুলিসে দিন, বলল CPM-BJP

সপ্তম তথা শেষ দফার ভোটগ্রহণের আগে বিজেপি-সিপিএম আঁতাঁতের অভিযোগ জ্যোতিপ্রিয়র।  

Updated By: May 18, 2019, 04:54 PM IST
রাম-বাম আঁতাঁতের অভিযোগ জ্যোতিপ্রিয়র; প্রমাণ থাকলে পুলিসে দিন, বলল CPM-BJP

নিজস্ব প্রতিবেদন: সিপিএম-বিজেপি আঁতাঁতের অভিযোগে সরব হলেন উত্তর ২৪ পরগনার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর দাবি, দমদমের নাগেরবাজারে বৈঠকে বসেছিলেন সিপিএম ও বিজেপি নেতারা। আর্থিক লেনদেনের প্রমাণ থাকলে পুলিসকে জানান, পাল্টা দিয়েছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। 

জ্যোতিপ্রিয় মল্লিকের অভিযোগ, সিপিএমের ভোট বিজেপির ভোটবাক্সে ফেলার আঁতাঁত করা হয়েছে। সেজন্য টাকা নিয়েছে সিপিএম। তৃণমূল নেতা বলেন,''দমদমের নাগেরবাজারে সিপিএম-বিজেপি বৈঠক হয়েছে। ৩ লক্ষ ৯০ হাজার টাকার লেনদেন হয়েছে দুই দলের। গেস্টহাউসে গোপন বৈঠকে ছিলেন মুকুল রায়, শমীক ভট্টচার্য ও সিপিএম নেতা মানস মুখোপাধ্যায়''। একটি চিঠি দেখিয়ে জ্যোতিপ্রিয় দাবি করেন, তৃণমূলের পুরসভার চেয়ারম্যানদের গ্রেফতার করার দাবি করেছে সিপিএম। মুকুল টাকার থলি নিয়ে ঘুরে বেড়াচ্ছে।      

বৈঠকের কথা অস্বীকার করে জয়প্রকাশ মজুমদার বলেন,''পুরোটাই মিথ্যার উপরে রাজনীতি। উনি তাই করেন। এসব কথার উত্তর হয় না। কাগজ থাকলে পুলিসকে দিন না। বেআইনি কাজ হলে ব্যবস্থা নেবে পুলিস''। 

মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন সিপিএম নেতা মানস মুখোপাধ্যায়। তাঁর কথায়,''ভিত্তিহীন অভিযোগ। মানহানির মামলা করব। নির্বাচনের আগে তদন্ত করে দেখা হোক। আর তৃণমূলের দলটাই তো অপরাধীদের। ওদের গ্রেফতারির দাবিতে কমিশন, জেলাশাসক, পুলিস সুপারকে চিঠি দিয়েছি। সেই চিঠি তো গোপনীয় নেই। এটা দেখিয়ে কী প্রমাণ করতে চাইছেন?''

আরও পড়ুন- শেষ দফার আগে পাহাড়ে দিলীপ, দিল্লিতে মুকুল, কলকাতায় থাকতে চেয়ে কমিশনকে চিঠি কৈলাসের

.