TMC-র নতুন জাতীয় সহ সভাপতি, গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রি লুইজিনহো ফালেইরো

 চিঠিতে তিনি লিখেছেন যে চার দশকের রাজনৈতিক জীবনে ফালেইরো মানুষের জন্য নিরন্তর কাজ করেছেন। 

Updated By: Oct 22, 2021, 02:04 PM IST
TMC-র নতুন জাতীয় সহ সভাপতি, গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রি লুইজিনহো ফালেইরো

নিজস্ব প্রতিবেদন: আসন্ন বিধানসভা নির্বাচনের আগে গোয়ায় নিজেদের পায়ের তলায় জমি শক্ত করতে আবার নতুন পদক্ষেপ নিল TMC। লুইজিনহো ফালেইরো-কে দলের নতুন জাতীয় সহ সচিব পদে নিয়োগ করল তৃণমূল। 

শুক্রবার একটি চিঠিতে তৃণমূলের জাতীয় সচিব এবং ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন মমতা বান্দ্যোপাধ্যায় অত্যন্ত আনন্দের সঙ্গে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রি লুইজিনহো ফালেইরো-কে তৃণমূলের জাতীয় সহ সভাপতি পদে মনোনীত করেছেন। চিঠিতে তিনি আরও লিখেছেন যে চার দশকের রাজনৈতিক জীবনে ফালেইরো মানুষের জন্য নিরন্তর কাজ করেছেন এবং তাঁর নেতৃত্বে তৃণমূল আরও উচ্চতায় পৌঁছাবে এবং মানুষের গনতান্ত্রিক অধিকারকে সুরক্ষিত করতে আরও ভালো কাজ করবে।

আরও পড়ুন: Post-Poll Violence Case: CBI তদন্ত নিয়ে রাজ্যের মামলায় স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের

চলতি মাসের শেষে গোয়ায় যাওয়ার কথা রয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রি মমতা বন্দ্যোপাধ্যায়ের। আগামি বছরে রয়েছে গোয়ার নির্বাচন। সেই নির্বাচনের বৈতরণী পার করার ক্ষেত্রে অনেকাংশেই লুইজিনহোর উপরে নিরভরশীল তারা। 

২৯ সেপ্টেম্বর তৃণমূলে যোগ দেন ফালেইরো। কলকাতায় এসে আরও ছয়জন বিধায়ককে নিয়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তিনি। যোগদানের পরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন ফালেইরো। মমতাকে লড়াকু নেত্রী এবং স্ট্রিট ফাইটার বলে অভিহিত করেন তিনি। ফালেইরোর যোগদানে উপস্থিত ছিলেন সৌগত রায় এবং সুব্রত মুখোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)       

.