Maharashtra Political Crisis: শিবসেনার রক্তচাপ বাড়িয়ে গুয়াহাটি পৌঁছালেন আরও ৪ বিধায়ক

বুধবার শিন্ডে গোষ্ঠী মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারিকে ৩৪ জন বিধায়কের স্বাক্ষর সহ একটি চিঠি পাঠিয়েছে। সেখানে একনাথ শিন্ডেকে শিবসেনার বিধায়ক দলের নেতা দাবি করা হয়েছে।

Updated By: Jun 23, 2022, 08:34 AM IST
Maharashtra Political Crisis: শিবসেনার রক্তচাপ বাড়িয়ে গুয়াহাটি পৌঁছালেন আরও ৪ বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রের রাজনৈতিক সঙ্কটের পারদ আরও একবার বেড়েছে। একনাথ শিন্ডের বিদ্রোহের পরে উদ্ধব ঠাকরে দল এবং সরকার বাঁচানোর মরিয়া চেষ্টা চালাচ্ছে শিবসেনা। জানা গিয়েছে উদ্ধব ঠাকরের আবেদনের পরেও দলের আরও চার জন বিধায়ক গুয়াহাটিতে বিদ্রোহী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করেছেন।

সূত্র মারফত জানা গিয়েছে, বুধবার রাতে আরও চার শিবসেনা বিধায়ক গুয়াহাটির রেডিসন ব্লু হোটেলে গিয়ে শিন্ডের দলে যোগ দেন। একই সঙ্গে বৃহস্পতিবার গুয়াহাটিতে আরও দুই বিধায়ক যেতে পারেন বলেও মনে করা হচ্ছে। 

জানা গিয়েছে এই চার বিধায়ক মহারাষ্ট্র বিজেপির সভাপতি চন্দ্রকান্ত পাটিলের সঙ্গে সুরাট থেকে গুয়াহাটি যান। শিবসেনার যে বিধায়করা গুয়াহাটিতে পৌঁছেছেন তাদের মধ্যে রয়েছেন গুলাবরাও পাটিল এবং যোগেশ কদম।

আরও পড়ুন: Tripura: উপনির্বাচনের আগের রাতে আক্রান্ত তৃণমূল প্রার্থী! নির্বাচন কমিশনে অভিযোগ বিজেপির বিরুদ্ধে

এছাড়াও বৃহস্পতিবার কুরলার বিধায়ক মঙ্গেশ কুদালকার এবং দাদরের বিধায়ক সাদা সারওয়াঙ্করও একনাথ শিন্ডের শিবিরে যোগ দিতে পারেন। এমনকী মুম্বইয়ের তিনজন বিধায়কও বিদ্রোহী শিন্ডের দলে যোগ দিতে পারেন বলে মনে করা হচ্ছে। এরা সকলে যোগ দিলে শিন্ডের সঙ্গে থাকা শিবসেনার বিধায়কের সংখ্যা বেড়ে হবে ৩৬।

 

এছাড়াও আরও ১২ জন বিধায়ক শিন্ডের সঙ্গে রয়েছেন বলে জানা গিয়েছে। বুধবার শিন্ডে গোষ্ঠী মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারিকে ৩৪ জন বিধায়কের স্বাক্ষর সহ একটি চিঠি পাঠিয়েছে। সেখানে একনাথ শিন্ডেকে শিবসেনার বিধায়ক দলের নেতা দাবি করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.