রেলের প্রকল্পকেও নিজের নামে চালাচ্ছেন মমতা? বিজেপি নেত্রীর মন্তব্যে শুরু বিতর্ক

রীতিমতো হিসেব দিয়ে হুগলির উড়়ালপুল তৈরিতে কেন্দ্রের অবদান বোঝালেন লকেট চট্টোপাধ্য়ায়।

Updated By: Jun 4, 2022, 11:54 AM IST
রেলের প্রকল্পকেও নিজের নামে চালাচ্ছেন মমতা? বিজেপি নেত্রীর মন্তব্যে শুরু বিতর্ক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন অনুষ্ঠানে রাজ্যে বিভিন্ন প্রকল্পের উদ্বোধনে রাজ্যের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে কেন্দ্র। এবার হুগলির কামারকুন্ডু রেল ফ্লাইওভারের ক্ষেত্রেও একই অভিযোগ উঠল। অনেক জটিলতা আছে, তবুও সব শেষ করে শুক্রবার ফ্লাইওভারের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফ্লাইওভারটি চালু হওয়ায় খুশি স্থানীয়রাও। এরই মধ্যে অবশ্য প্রশ্ন তুলেছে বিজেপি। 

টুইট করে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, উড়ালপুল তৈরিতে কেন্দ্রের টাকা থাকা সত্ত্বেও কাউকে আমন্ত্রণ জানাননি মমতা। রীতিমতো হিসেব দিয়ে হুগলির উড়়ালপুল তৈরিতে কেন্দ্রের অবদান বোঝালেন লকেট চট্টোপাধ্য়ায়। এদিন তিনি দাবি করেন, এই প্রকল্পের প্রায় ২৭ কোটি টাকা দিয়েছে কেন্দ্র। আর ১৮ কোটি টাকা দিয়েছে রাজ্য। তার পরও রেল বা কেন্দ্রের কাউকে উদ্বোধনে আমন্ত্রণ জানান হয়নি। লকেটের কটাক্ষ, ‘পুরো প্রকল্পটাতেই নিজের স্টিকার লাগিয়ে দিলেন? যুক্তরাষ্ট্রীয় কাঠামো কে ভাঙছে?’

এই প্রসঙ্গে তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেছেন, "যে ফ্লাইওভার বাংলায় তৈরি হয়েছে, বাংলার যদি অংশীদারিত্ব থাকে, মুখ্যমন্ত্রী যদি উদ্বোধন করতে যান, তাতে দোষ কোথায়? বাংলার ঋণের এই বিষয়টি নিয়ে টুইট করা হয় '১০০ দিনের কাজের' টাকা বাকি আছে, কেউ তার চিন্তা করে না।"

আরও পড়ুন, Karti Chidambaram: স্বস্তি পেলেন না কার্তি, আগাম জামিনের আবেদন খারিজ দিল্লির কোর্টে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.