Karti Chidambaram: স্বস্তি পেলেন না কার্তি, আগাম জামিনের আবেদন খারিজ দিল্লির কোর্টে

সাম্প্রতিক অতীতে কার্তি এবং অন্যান্যদের বিরুদ্ধে এই মানি লন্ডারিং-এর মামলা রিজু করে ইডি। ২০১১ সালে ২৬৩ জন চিনা নাগরিককে ভারতে ভিসা পাইয়ে দেওয়ার বিষয়ে একটি জালিয়াতিকে কেন্দ্র করে এই মামলা রুজু করা হয়।

Updated By: Jun 3, 2022, 10:06 PM IST
Karti Chidambaram: স্বস্তি পেলেন না কার্তি, আগাম জামিনের আবেদন খারিজ দিল্লির কোর্টে

নিজস্ব প্রতিবেদন: চিনা ভিসা কেলেঙ্কারি মামলায় যুক্ত একটি মানি লন্ডারিং মামলায় শুক্রবার বিশেষ সিবিআই আদালত কংগ্রেস সাংসদ কার্তি চিদাম্বরম এবং অন্য দুই জনের আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছে।

দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালত শুক্রবার চিনা ভিসা কেলেঙ্কারির মামলার সঙ্গে যুক্ত একটি মানি লন্ডারিং মামলায় কার্তি চিদাম্বরম, এস ভাস্কর রমন এবং বিকাশ মাখারিয়া আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছে। 

 

বিশেষ বিচারক এম কে নাগপাল বলেন কার্তির আবেদনের অনুমতি দেওয়ার মতো পর্যাপ্ত কারণ নেই। গত সপ্তাহের শুনানির শেষে বিশেষ আদালত তার আদেশ সংরক্ষণ করে।

আরও পড়ুন: Hyderabad Minor Gangrape: নাবালিকা ধর্ষনে অভিযুক্ত ৫ নাবালক, দলে রয়েছে বিধায়কের পুত্র

সাম্প্রতিক অতীতে কার্তি এবং অন্যান্যদের বিরুদ্ধে এই মানি লন্ডারিং-এর মামলা রিজু করে ইডি। ২০১১ সালে ২৬৩ জন চিনা নাগরিককে ভারতে ভিসা পাইয়ে দেওয়ার বিষয়ে একটি জালিয়াতিকে কেন্দ্র করে এই মামলা রুজু করা হয়। সেই সময় কার্তির বাবা পি চিদাম্বরম দেশের গৃহমন্ত্রী ছিলেন।

প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্ট (পিএমএলএ) এর বিধানের অধীনে মামলা দায়ের করেছে ইডি। একই ঘটনায় এফআইআর দায়ের করে সিবিআই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.