সংসদে শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক মমতার, কথা হল শিবসেনার সঙ্গেও

 এনসিপি-র তরফে ছিলেন শরদ পাওয়ারের কন্যা সুপ্রিয়া সুলে এবং প্রফুল্ল প্যাটেল। এ দিন বৈঠকে কী নিয়ে আলোচনা হয় এখনও তা জানা যায়নি।

Updated By: Mar 27, 2018, 03:12 PM IST
সংসদে শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক মমতার, কথা হল শিবসেনার সঙ্গেও

নিজস্ব প্রতিবেদন:  দিল্লি সফরের দ্বিতীয় দিনে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির সুপ্রিমো শরদ পাওয়ারের সঙ্গে সাক্ষাত্ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা দেড়টা নাগাদ সংসদে এনসিপি সাংসদদের জন্য বরাদ্দ ঘরেই এই বৈঠক হয়। এদিন মমতার সঙ্গে ছিলেন তৃণমূল নেতা দীনেশ ত্রিবেদী। অন্যদিকে এনসিপি-র তরফে ছিলেন শরদ পাওয়ারের কন্যা সুপ্রিয়া সুলে এবং প্রফুল্ল প্যাটেল।

আরও পড়ুন- গভীর রাতে কেরলে স্টুডিওর মধ্যে কুপিয়ে খুন রেডিও জকি

এদিন শরদ-মমতা বৈঠকের আগে সংসদে তৃণমূল সাংসদদের জন্য বরাদ্দ ঘরে এসে মমতার সঙ্গে দেখা করে যান ন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। বিজেডি নেতা অনুভব মহান্তি এবং আরজেডি সাংসদ মিসা ভারতির সঙ্গে এক প্রস্থ বৈঠক হয় মুখ্যমন্ত্রীর। সূত্রের খবর, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গেও সাক্ষাত করবেন মমতা।

আরও পড়ুন- পরবর্তী উপনির্বাচনে ভাতিজার সঙ্গে নেই বুয়া

প্রসঙ্গত, এদিন কংগ্রেস প্রাক্তন সভানেত্রী সনিয়া গান্ধীর সঙ্গেও দেখা করার কথা থাকলেও তাঁর অসুস্থতার কারণে বাতিল করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, সনিয়ার সুস্থ হওয়ার পরই দেখা করবেন। তবে, রাহুলের সঙ্গে মমতার সাক্ষাত্ হবে কিনা এখনও জানা যায়নি।

.