দিল্লির সচিবালয়ে কেজরিওয়ালকে লক্ষ্য করে লঙ্কাগুঁড়ো ছুড়তে গিয়ে আটক এক ব্যক্তি

মুখ্যমন্ত্রীর সচিবালয়ে মধ্যাহ্নভোজনের বিরতিতে দেখা করতে এসেছিলেন জনৈক অনিল কুমার।

Updated By: Nov 20, 2018, 05:58 PM IST
দিল্লির সচিবালয়ে কেজরিওয়ালকে লক্ষ্য করে লঙ্কাগুঁড়ো ছুড়তে গিয়ে আটক এক ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন: ফের হামলার মুখে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। লঙ্কাগুঁড়ো নিয়ে তাঁর কাছে এসেছিলেন এক ব্যক্তি। তবে লঙ্কাগুঁড়ো ছুড়তে পারেননি তিনি। ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। 

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে কালি ছেটানো হয়েছে। কখনও আবার চড়ও খেয়েছেন কেজরিওয়াল। একটি অনুষ্ঠানে তাঁকে লক্ষ্য করে জুতোও ছোড়া হয়েছিল। এবার লঙ্কাগুঁড়োর হাত থেকে কোনওক্রমে বাঁচলেন অরবিন্দ কেজরিওয়াল।     

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর সচিবালয়ে মধ্যাহ্নভোজনের বিরতিতে দেখা করতে এসেছিলেন জনৈক অনিল কুমার। তৃতীয় তলায় মুখ্যমন্ত্রীর অফিসের বাইরে দাঁড়িয়েছিলেন তিনি। নজরদারি ক্যামেরায় দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রী কাছে আসতেই তাঁর পকেট থেকে পড়ে যায় লঙ্কাগুঁড়োর প্যাকেট। এরপর সরে যান কেজরিওয়াল। কিন্তু তাও লঙ্কাগুঁড়ো তাঁর মুখে মাখানোর চেষ্টা করেন অনিল কুমার। তাঁকে সঙ্গে সঙ্গে ধরে ফেলেন মুখ্যমন্ত্রীর  নিরাপত্তারক্ষীরা।    

অভিযুক্তকে আটক করেছে ইন্দ্রপ্রস্ত থানার পুলিস। ভিডিওয় দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করতে গিয়ে হাত থেকে পড়ে যায় লঙ্কাগুঁড়ো। তা সত্ত্বেও কেজরিওয়ালের মুখে বেঁচে থাকা গুঁড়ো মাখানোর চেষ্টা করেন অনিল কুমার।

এর আগে ২০১৪ সালে দিল্লিতে এপ্রিলে রোড শো করছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। তখন তাঁকে সপাটে চড় মারেন এক ব্যক্তি। দক্ষিণ দিল্লির দক্ষিণাপুরী এলাকা দিয়ে যাচ্ছিলেন অরবিন্দ কেজরিওয়াল।তাঁর গাড়িতে উঠে চড়চাপ্পড় মারেন ওই ব্যক্তি। তার আগে ২০১৪ সালে লোকসভা ভোটের প্রচারে বেনারসে গিয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। নরেন্দ্র মোদীকে চ্যালেঞ্জ ছুড়ে প্রার্থী হয়েছিলেন। বেনারসে প্রচারের সময় কেজরিওয়ালের গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় ডিম।

আরও পড়ুন- বাড়ছে বিধায়কদের বেতন, ভাতা, লাক্সারি গাড়ি কিনতে অগ্রিম ১৫ লক্ষ টাকা

.