নিজেই আত্মহত্যার ভিডিও রেকর্ড করলেন প্রৌঢ়

বছর পঞ্চাশের এক প্রৌঢ় গলায় দড়ি দিয়ে আত্মহত্য করলেন এবং মোবাইল ফোনে নিজের আত্মহনন প্রক্রিয়ার মুহূর্ত রেকর্ড করে রাখার চেষ্টা করলেন। থানে এলাকার ঘটনা। পুলিস জানিয়েছে ওই প্রৌঢ়ের নাম- বাবু শেখ।

Updated By: Dec 27, 2016, 01:20 PM IST
নিজেই আত্মহত্যার ভিডিও রেকর্ড করলেন প্রৌঢ়

ওয়েব ডেস্ক: বছর পঞ্চাশের এক প্রৌঢ় গলায় দড়ি দিয়ে আত্মহত্য করলেন এবং মোবাইল ফোনে নিজের আত্মহনন প্রক্রিয়ার মুহূর্ত রেকর্ড করে রাখার চেষ্টা করলেন। থানে এলাকার ঘটনা। পুলিস জানিয়েছে ওই প্রৌঢ়ের নাম- বাবু শেখ।

মোবাইল ফোনে রেকর্ড করার পাশাপাশি বাবু শেখ একটি 'সুইসাইড নোট'ও লিখে গিয়েছেন। সেই সুইসাইড নোটে তিনি পুত্রবধূকে তাঁর 'মৃত্যুর জন্য দায়ী' বলে উল্লেখ করে গেছেন। বাবু শেখ আরও লিখেছেন যে, তাঁর পুত্রবধূ, পুত্রবধূর বাবা ও ভাই তাঁকে অবমাননা করেছেন।

প্রসঙ্গত, মৃত ব্যক্তি তাঁর পরিবার নিয়ে থানের অম্বরনাথ এলাকার ভাস্করনগরে থাকতেন। গত মাসে তিনি ছেলের বিয়ে দেন। আর তারপর থেকেই পুত্রবধূর সঙ্গে বাবু খানের পরিবারের গণ্ডগোল শুরু হতে থাকে।

আরও পড়ুন- অল্পের জন্য দিল্লি বিমানবন্দরে দুটি প্লেনের মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা

সংবাদ সংস্থা পিটিআই-এর খবর অনুযায়ী, আত্মহত্যার আগের দিনই কি করে মোবাইল ফোনে ভিডিও রেকর্ডিং করতে হয় তা ওই প্রৌঢ় শিখেছিলেন তাঁর ছেলের কাছ থেকে। আর তার পরের দিনই সকালে বাবু শেখকে ঘুম থেকে ডাকতে গেলে দেখা যায় তিনি ঘরের দরজা খুলছেন না এবং কোনও সাড়াও দিচ্ছেন না। অবশেষে পরিবারের সদস্যেরা দরজা ভেঙে ভেতরে ঢুকলে বাবু শেখের ঝুলন্ত দেহ দেখতে পান। পুলিসে অভিযোগ দায়ের করা হয়েছে এবং এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হননি বলেই জানা গেছে শেষ পাওয়া খবরে।

আরও পড়ুন- মত্ত স্বামীর বিরুদ্ধে ৪ বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগ

.