দেওয়াল টপকে সোজা সিংহের খাঁচায় যুবক, চোখের নিমেষেই ভয়ঙ্কর কাণ্ড পঞ্জাবের চিড়িয়াখানায়

যুবকের পরিচয় এখনও জানা যায়নি। তিনি কোনও নেশা করে ওই কাজ করেছিলেন কিনা তাও এখনও স্পষ্ট নয়

Updated By: Jan 21, 2019, 08:43 AM IST
দেওয়াল টপকে সোজা সিংহের খাঁচায় যুবক, চোখের নিমেষেই ভয়ঙ্কর কাণ্ড পঞ্জাবের চিড়িয়াখানায়

নিজস্ব প্রতিবেদন: চিড়িয়াখানায় সবার চোখের সামনে আচমকাই ঘটে গেল ঘটনাটা। এক যুবক সোজা ঢুকে গেলেন সিংহের জন্যে ঘেরা জায়গায়। সঙ্গে সঙ্গে ভয়ঙ্কর চিত্কারে কেঁপে উঠল চারদিক। দুই সিংহের হামলায় মৃত্যু হল বছর পঁচিশের ওই যুবকের।

আরও পড়ুন-মমতার ভাষণের আগে ফিরতি পথে অর্ধেক কর্মী, ফাঁস করলেন পুলিস আধিকারিক 

রবিবার দুপুর আড়াইটে নাগাদ পঞ্জাবের মোহালি জেলার জিকারপুরের ছটবীর চিড়িয়াখানায় সবকিছু ঠিকঠাকই ছিল। লোকজনও এসেছিল বেশ। এমনসময় সবার সামনে দিয়েই এক যুবক সিংহের জন্য ঘেরা জায়গায় ১২ ফুট উুচু দেওয়ালে উঠে পড়েন। এরপর দেওয়ালের ওপরে তারের বেড়া টপকে সোজা সিংহের মুখোমুখি। আচমকা একজন লোককে খাঁচায় ঢুকে পড়তে দেখে তার ওপরে ঝাঁপিয়ে পড়ে ২ সিংহ।

ছটবীর চিড়িয়াখানার ডিরেক্টর এম সুধাগর সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘খুবই মর্মান্তিক ঘটনা। দুপুর আড়াইটে নাগাদ আমাদের টহলদারি দলের কাছে খবর আসে একজন লোক সিংহের খাঁচার মধ্যে ঢুকে পড়েছে। সঙ্গে সঙ্গে চিড়িয়াখানার গার্ডরা সেখানে দৌড়ে যান। খাঁচার কাছে গিয়ে তারা দেখেন একটা সিংহ এক যুবকের ঘাড় কামড়ে ধরে দাঁড়িয়ে রয়েছে।‘

আরও পড়ুন-প্রধানমন্ত্রীর 'বাঁচাও, বাঁচাও' কটাক্ষের জবাব দিলেন রাহুল গান্ধী 

ওই ঘটনার পর রক্ষীরা খাঁচায় ঢুকে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে বাইরে বের করেন। সঙ্গে সঙ্গেই তাকে নিকটবর্তি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

যুবকের পরিচয় এখনও জানা যায়নি। তিনি কোনও নেশা করে ওই কাজ করেছিলেন কিনা তাও এখনও স্পষ্ট নয়।

.