Bike Stunts in Mumbai: মুম্বই পুলিসের ঘুম কাড়ল এক যুবক ও ২ যুবতীর ভয়ঙ্কর বাইক স্টান্ট, দেখুন ভিডিয়ো

Bike Stunts in Mumbai: ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পটহোল ওয়ারিয়র ফাউন্ডেশন। মুম্বই পুলিসকে ট্যাগ করে সেখানে লেখা হয়, একটি বাইকে তিনজন চেপে বিপজ্জনক স্টান্ট করছেন। তাদের কারও মাথায় কোনও হেলমেট নেই। বাইকের নম্বর Mh01DH5987। প্লিজ ওদের ধরুন

Updated By: Apr 1, 2023, 11:17 PM IST
Bike Stunts in Mumbai: মুম্বই পুলিসের ঘুম কাড়ল এক যুবক ও ২ যুবতীর ভয়ঙ্কর বাইক স্টান্ট, দেখুন ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুম্বইয়ের রাস্তায় তীব্র গতিতে ছুটে চলছে একটি বাইক। সেটি চালাচ্ছে এক যুবক। তার সামনে বসে এক যুবতী। পেছনে আরও এক যুবতী। প্রবল গতিতে চলা ওই বাইকের সামনের চাকা উঠে যাচ্ছে রাস্তা থেকে উপরে। প্রবল উল্লাসে মেতে তিন জন। সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য বা ক্ষণিকের গতির নেশায় মানুষ কী করতে পারে পার নিদর্শন রাখল তিন জন। স্বাভাবিকভাবেই ওই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া ও এক এনডিওর ট্যুইটার হ্যান্ডেলে। এবার ওই তিন বাইক আরোহীর পেছনে পড়ে গিয়েছে মুম্বই পুলিস।

আরও পড়ুন-অনুব্রত-হীন বোলপুরে ১২ বছর পর সভা সিপিএমের, দল ছাড়লেন একাধিক তৃণমূল নেতা-কর্মী

ভয়ঙ্কর ওই বাইক স্টান্ট যারা করছেন সেই তিন জনের কারও মাথায় নেই হেলমেট। রাস্তার ট্রাফিকের দিকেও তাদের ভ্রুক্ষেপ নেই। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পটহোল ওয়ারিয়র ফাউন্ডেশন। মুম্বই পুলিসকে ট্যাগ করে সেখানে লেখা হয়, একটি বাইকে তিনজন চেপে বিপজ্জনক স্টান্ট করছেন। তাদের কারও মাথায় কোনও হেলমেট নেই। বাইকের নম্বর Mh01DH5987। প্লিজ ওদের ধরুন।

ওই ট্যুইট নজরে আসার পরই ওই তিন জনকে ধরতে ময়দানে নেমে পড়েছে মুম্বই পুলিস। কেসিবি থানায় ওই বাইকের নামে একটি মামলা করা হয়েছে। তিন জনকে চিহ্নিত করার চেষ্টা চলছে। কেউ যদি ওই তিনজনকে চেনেন তাহলে দয়া করে পুলিসে খবর দিন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.