Manipur: মেসির হাতে কাপ, উদ্দাম নৃত্য আর্জেন্টিনা-ভক্তদের, এমন সময়ে গুলি খেয়ে মৃত্যু...

Manipur: কাপ পৌঁছে গিয়েছে মেসির হাতে, সারা বিশ্বের মেসিভক্ত তথা আর্জেন্টিনা-ভক্তদের মনে আনন্দের প্লাবন ডেকেছে। জানা গিয়েছে, এক মেসিভক্ত তথা আর্জেন্টিনা-ভক্ত একটু অন্য ভাবে আর্জেন্টিনার এই কাপ-জয় উদযাপন করছিলেন।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 21, 2022, 04:24 PM IST
Manipur: মেসির হাতে কাপ, উদ্দাম নৃত্য আর্জেন্টিনা-ভক্তদের, এমন সময়ে গুলি খেয়ে মৃত্যু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাপ পৌঁছে গিয়েছে মেসির হাতে, সারা বিশ্বের মেসিভক্ত তথা আর্জেন্টিনা-ভক্তদের মনে আনন্দের প্লাবন ডেকেছে। এদিকে, সেই আনন্দ-উদযাপনের মধ্যেই মৃত্যু ঘটল এক আর্জেন্টিনা ভক্তের। ঘটল অতি আশ্চর্যজনক ভাবে। মণিপুরের ঘটনা। মণিপুরের ইম্ফলের এক জেলায় গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছেন এক মহিলা। তাঁর এই আকস্মিক মৃত্যুর প্রতিবাদে স্থানীয় মহিলারা অবস্থান বিক্ষোভে সামিল হন।

আরও পড়ুন: Centre's Big Covid Meet: ফের ফিরছে কোভিডের কড়াকড়ি, আতঙ্কে দেশ! দোলাচলে সরকার...

লইসরাম ওংগবি ইবেতোম্বি নামের এই মহিলা (৫০) এক অজ্ঞাত আততায়ীর গুলিতে মারা গিয়েছেন। তবে জানা গিয়েছে, এক মেসিভক্ত তথা আর্জেন্টিনা-ভক্ত আর্জেন্টিনার এই কাপ-জয় উদযাপন করছিলেন। উদযাপন করার অংশ হিসেবেই তিনি শূন্যে গুলি ছুড়েছিলেন।

আরও পড়ুন: WATCH: মাতালকে কামড়াতেই মৃত্যু কোবরার! প্যাকেটে মরা সাপ ভরে সোজা হাসপাতালে...

ঘটনাটি ঘটেছে রবিবার বিশ্বকাপ ফাইনালের ঠিক পরে রাত সাড়ে ১১টা নাগাদ। মৃতার স্বামী লাশরাম বিরমানি সাংবাদিকদের জানিয়েছেন, আর্জেন্টিনার জয়ের পরে নানা দিকে বাজি পুড়ছিল, শব্দবাজির শব্দে মাতোয়ারা ছিল গোটা এলাকা। ঘরেই ছিলেন তখন লইসরাম ওংগবি ইবেতোম্বি। সেই উচ্চকিত শব্দের মধ্যেই হঠাৎ পিছন থেকে একটি গুলি এসে পিঠে ঢুকে যায় লইসরাম ওংগবি ইবেতোম্বির। সঙ্গে সঙ্গে মারা যান তিনি। তাঁর বাড়ির দিকে ছুটে আসে আরও একটি গুলি। সেই গুলিটি ঘরের দেওয়ালে এসে লাগে, গর্তও হয়ে যায়।

ঘটনার পর হতচকিত হয়ে যায় গোটা পরিবার। পুলিস এসে দেহ পোস্টমর্টেমের জন্য নিয়ে যায়। তাঁর এই আকস্মিক মৃত্যুর কিনারা করার লক্ষ্যে একটি জয়েন্ট অ্যাকশন কমিটি গঠন করা হয়। মৃতার পরিবারের তরফে বলা হয়েছে, কার বন্দুকের গুলিতে এই ঘটনা ঘটছে তার কিনারা না হওয়া পর্যন্ত দাহ করা হবে না দেহ। গ্রেফতারও করতে হবে অপরাধীকে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.