WATCH: মাতালকে কামড়াতেই মৃত্যু কোবরার! প্যাকেটে মরা সাপ ভরে সোজা হাসপাতালে...

 ওই মাতাল যখন মরা সাপ হাতে হাসপাতালে ঢোকে, তখন তার কথা শুনে হুঁশ হারিয়ে ফেলেন চিকিৎসকরাও। অবাক করা এই ঘটনার ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিয়োটি। 

Updated By: Dec 21, 2022, 03:49 PM IST
WATCH: মাতালকে কামড়াতেই মৃত্যু কোবরার! প্যাকেটে মরা সাপ ভরে সোজা হাসপাতালে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোবরার কামড়ে মৃত্যু নয়। এবার একেবারে উলটপুরাণ! এক মাতালকে কামড়ে মরে গেল কোবরা। মাতালকে কামড় দিতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল ওই কোরবা। অবাক হচ্ছেন? ভাবছেন, এও সম্ভব? এমনটা আবার হয় নাকি? এটাই হয়েছে। তাজ্জব করা ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কুশীনগরে। 

এখানেই শেষ নয়। মরা সাপকে তারপর প্লাস্টিকের প্যাকেটে ভরে নিয়ে সোজা হাসপাতালে হাজির হয় ওই মাতাল। হাতে মরা সাপের প্যাকেট নিয়ে হাসপাতালের ইমার্জেন্সি ওয়ার্ডে ওই মাতাল ঢুকতেই, স্বাভাবিকভাবেই সেখানে হুলুস্থুলু পড়ে যায়। হাসপাতালে ঢুকে ওই মাতাল ডাক্তারকে জানায় যে, সাপটি তাকে দুই জায়গায় কামড়েছে। কামড়ানোর পর কোবরাটি মারা গিয়েছে। কিন্তু সে ভালো আছে। এখন ডাক্তার যেন তাকে প্রয়োজনীয় ইনজেকশন দেন, যাতে পরবর্তীতে তার কোনও সমস্যা না হয়।

প্রসঙ্গত, সাপের বিভিন্ন প্রজাতির মধ্যে সবচেয়ে বিষাক্ত বলে পরিচিত কিং কোবরা। কিং কোবরার ছোবলে কোনও মানুষ বাঁচে না! কিন্তু উত্তরপ্রদেশের এই ঘটনা পুরোটাই উলটো! মাতালকে কামড়ে মৃত্যু হয় কোবরার-ই। আর তারপর যখন ওই মাতাল মরা সাপ হাতে হাসপাতালে ঢোকে, তখন তার কথা শুনে হুঁশ হারিয়ে ফেলেন চিকিৎসকরাও। অবাক করা এই ঘটনার ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিয়োটি। ভিডিয়োটি কবেকার অথবা কত পুরনো, তার যদিও স্পষ্ট উল্লেখ নেই! 

আরও পড়ুন, Railway recruitment scam: স্টেশনে দাঁড়িয়ে ট্রেন গোনা-ই কাজ! রেলে চাকরির নামে আড়াই কোটির ফাঁদ

Taj Mahal: টাকার অংক কয়েক কোটি, ৩৭০ বছরের ইতিহাসে প্রথমবার তাজমহলের সঙ্গে ঘটল এঘটনা!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.