বলিউড নয়, ডাক্তারিতেই বেশি আগ্রহ মিস ওয়ার্ল্ডের!

ভবিষ্যৎ-এ ডাক্তারিকেই পেশা হিসাবে বেছে নিতে চান। দেশে ফেরার পর সোমবার সাংবাদিক বৈঠকে কেরিয়ার নিয়ে নিজের অবস্থানকে প্রথমবার স্পষ্ট করলেন মিস ওয়ার্ল্ড ২০১৭। দীর্ঘ ১৭ বছর পর তাঁর হাত ধরেই ভারতে মিস ওয়ার্ল্ডের মুকুট এলেও মানুষী স্পষ্ট জানান, প্রথমে তিনি নিজের পড়াশোনা শেষ করতে চান। 

Updated By: Nov 27, 2017, 07:51 PM IST
বলিউড নয়, ডাক্তারিতেই বেশি আগ্রহ মিস ওয়ার্ল্ডের!

নিজস্ব প্রতিবেদন: ভবিষ্যৎ-এ ডাক্তারিকেই পেশা হিসাবে বেছে নিতে চান। দেশে ফেরার পর সোমবার সাংবাদিক বৈঠকে কেরিয়ার নিয়ে নিজের অবস্থানকে প্রথমবার স্পষ্ট করলেন মিস ওয়ার্ল্ড ২০১৭। দীর্ঘ ১৭ বছর পর তাঁর হাত ধরেই ভারতে মিস ওয়ার্ল্ডের মুকুট এলেও মানুষী স্পষ্ট জানান, প্রথমে তিনি নিজের পড়াশোনা শেষ করতে চান। 

সোমবার মানুষীকে প্রশ্ন করা হয় সোশ্যাল ওয়ার্ক নাকি অভিনয়? কোনটাকে বেছে নিতে চান তিনি? উত্তরে মিস ওয়ার্ল্ড বলেন, আসলে এই তিন ধরনেরর কাজেই যুক্ত থাকা মানুষী আসলে একজনই। তিনি সব কাজই করবেন, তবে অবশ্যই তিনি প্রথমে ডাক্তার হতে চান। 

প্রসঙ্গত, ২১ বছরের মানুষী হরিয়ানার সোনিপথের বিপিএস মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের ডাক্তারি ছাত্রী।  তবে অভিনয় করার ইচ্ছে যে তাঁর একেবারেই নেই তেমনটাও অবশ্য নয়। আর তাঁর সে ইচ্ছের কথা স্পষ্ট হয়েছে মানুষীর কথাতেই। তিনি বলেন, বলিউডে আমির খানের সঙ্গে কাজ করতে পারলে খুব খুশি হবেন তিনি। আর তাঁর পছন্দের অভিনেত্রীর নাম বলতে গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার কথা বলেন মানুষী। 

এদিকে হরিয়ানা সরকার তাঁকে যে 'বেটি বাঁচাও, বেটি পড়াও' কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর করার প্রস্তাব দিয়েছে তাকে এদিন সাদরে গ্রহণ করেন মিস ওয়ার্ল্ড। মানুষী বলেন, তিনি এই বিশেষ প্রকল্পের অংশ হতে পারলে গর্বিত বোধ করবেন। 

আরও পড়ুন- সৌন্দর্যে বিশ্ব জয় করে দেশে ফিরলেন মানুষী

.