মেসি ৯০ নট আউট, বার্সা রথ আরও গতি পেল

এক বছরে ৯০ টা গোল করা হয়ে গেল লিওনেল মেসির। লা লিগায় ফের জোড়া গোল করলেন আর্জেন্টিনীয় সুপারস্টার। মেসি ম্যাজিকে ভর করে লা লিগায় অ্যাথলেটিকো মাদ্রিদকে ৪-১ গোলে হারাল বার্সেলোনা। লা লিগায় ফের জোড়া গোল করলেন লিওনেল মেসি। চলতি বছরে ৯০ গোল করা হয়ে গেল আর্জেন্টিনীয় সুপারস্টারের। মেসির জোড়া গোলের সৌজন্যে লিগ তালিকার দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে ৪-১ গোলে হারিয়ে দিল বার্সেলোনা।

Updated By: Dec 17, 2012, 07:01 PM IST

এক বছরে ৯০ টা গোল করা হয়ে গেল লিওনেল মেসির। লা লিগায় ফের জোড়া গোল করলেন আর্জেন্টিনীয় সুপারস্টার। মেসি ম্যাজিকে ভর করে লা লিগায় অ্যাথলেটিকো মাদ্রিদকে ৪-১ গোলে হারাল বার্সেলোনা। লা লিগায় ফের জোড়া গোল করলেন লিওনেল মেসি। চলতি বছরে ৯০ গোল করা হয়ে গেল আর্জেন্টিনীয় সুপারস্টারের। মেসির জোড়া গোলের সৌজন্যে লিগ তালিকার দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে ৪-১ গোলে হারিয়ে দিল বার্সেলোনা। শুরুতে এগিয়ে গেছিল অ্যাথলেটিকো। দুরন্ত গোল করে দলকে এগিয়ে দেন ফ্যালকাও।
যদিও দ্রুত ম্যাচে ফেরে বার্সেলোনা। অ্যাড্রিয়ানোর গোলে সমতায় ফেরে তারা। সার্গিও বাস্কোয়েটের গোলে প্রথমার্ধেই লিড নিয়ে নেয় বার্সা। দ্বিতীয়ার্ধে ন্যু ক্যাম্পে ম্যাজিক দেখান লিও মেসি। জোড়া গোল করে দলকে জয় এনে দেন তিনি। চলতি লা লিগায় ২৫ গোল করা হয়ে গেল আর্জেন্টিনীয় সুপারস্টারের। এই জয়ের পর চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের থেকে ১৩ পয়েন্টে এগিয়ে গেল বার্সেলোনা।

.